shono
Advertisement

থেমে গেল গান, বন্দুকবাজের গুলিতে নিহত মার্কিন ব়্যাপার নিপসি হাসল

শোকের ছায়া মার্কিন সংগীত জগতে। The post থেমে গেল গান, বন্দুকবাজের গুলিতে নিহত মার্কিন ব়্যাপার নিপসি হাসল appeared first on Sangbad Pratidin.
Posted: 10:54 AM Apr 01, 2019Updated: 10:54 AM Apr 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্দুকবাজের গুলতে নিহত মার্কিন ব়্যাপার নিপসি হাসল। স্থানীয় সময় মতে রবিবার দুপুরে লস এঞ্জেলেস শহরে আক্রান্ত হন নিপসি। তাঁকে গুলিতে ঝাঁজরা করে দেয় হামলাকারী। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাঁকে। 

Advertisement

[আরও পড়ুন:  সাইজ জিরোর দিন শেষ, সহজ উপায়ে বদলে ফেলুন চেহারা]

লস এঞ্জেলেস টাইমস সূত্রে খবর, শহরে আচমকাই হামলা চালায় এক বন্দুকবাজ। ওই সময় ‘ম্যারাথন ক্লোথিন’ নামের একটি কাপরের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন নিপসি। হঠাৎই এক ব্যক্তি সেখানে এসে গুলি চালাতে শুরু করে। বেশ কয়েকটি গুলি লাগে নিপসির গায়ে। সঙ্গে সঙ্গেই লুটিয়ে পড়েন তিনি। তারপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হামলাকারী। তবে ব়্যাপার নিপসি হাসলকেই নিশানা করা হয়েছিল কি না, তা জানা যায়নি। ওই ঘটনায় আহত হয়েছেন আরও এক পথচারী। হামলার পর এলাকাজুড়ে তল্লাশি চালালে, বন্দুকবাজের খোঁজ পায়নি পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া মার্কিন সংগীত জগতে। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন বিখ্যাত মার্কিন গায়িকা রিহানা।                     

এদিকে, হামলার কয়েক ঘন্টা আগেই একটি টুইট করেছিলেন নিপসি। টুইটে লেখা ছিল, ‘শক্তিশালী শত্রু থাকা ভাল’। তদন্তকারীরা মনে করছেন, সদ্য কোনও কারণে হামলার আশঙ্কা করছিলেন ওই গায়ক। তবে এত তাড়াতাড়ি যে হামলা হবে তা বুঝতে পারেননি তিনি। তাই সময় থাকতে সতর্ক হননি নিপসি। উল্লেখ্য, এই বছরই তাঁর অ্যালবাম ‘ভিক্টরি ল্যাপ’ গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হয়। 

        

The post থেমে গেল গান, বন্দুকবাজের গুলিতে নিহত মার্কিন ব়্যাপার নিপসি হাসল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement