shono
Advertisement
Uttar Pradesh

বকাঝকা করতেন গৃহকর্ত্রী, বদলা নিতে ময়দায় প্রস্রাব মিশিয়ে রুটি বানালেন পরিচারিকা! তার পর...

পরিচারিকার নামে থানায় অভিযোগ করেছেন গৃহকর্ত্রী।
Published By: Kishore GhoshPosted: 08:39 PM Oct 16, 2024Updated: 08:39 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট ভুল হলেও বিরাট চোটপাট করতেন গৃহকর্ত্রী। কথায় কথায় ধমক দিতেন। বদলা নিতে চরম কাণ্ড করে বসলেন বাড়ির পরিচারিকা। রুটি করার জন্য ময়দা মাখার সময় জলের বদলে মিশিয়ে দেন প্রস্রাব। গোপনে সেই ছবি তুলে পুলিশকে দেন গৃহকর্ত্রী। এর পরই গ্রেপ্তার হলেন অভিযুক্ত পরিচারিকা। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের এই ঘটনায় শোরগোল শুরু হয়েছে। পুলিশের দাবি, জেরায় অভিযোগ স্বীকার করেছেন ওই মহিলা।

Advertisement

এসিপি লিপি নাগায়ছ জানান, ঘটনাটি গাজিয়াবাদের ক্রসিং রিপাবলিক লোকালিটির একটি বাড়িতে ঘটেছে। অভিযুক্ত পরিচারিকার নাম রিনা। পরিচারিকা হিসাবে 'লোকালিটি'র একাধিক বাড়িতে কাজ করতেন তিনি। সম্প্রতি সোশাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা গিয়েছে, রান্নাঘরে রুটি করতে গিয়ে ময়দার সঙ্গে প্রস্রাব মিশিয়ে দিচ্ছেন অভিযুক্ত। গোপনে সেই ভিডিও রেকর্ড করেন অভিযোগকারী গৃহকর্ত্রী। পরিচারিকার নামে থানায় অভিযোগও দায়ের করেন ১৪ অক্টোবর, মঙ্গলবার। তদন্তে নেমে পরদিন, অর্থাৎ ১৫ অক্টোবর, বুধবারই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ আধিকারিকের দাবি, জেরায় অপরাধের কথা স্বীকারও করেছেন রিনা। ওই পরিচারিকার বক্তব্য, গৃহকর্ত্রী খারাপ ব্যবহার করতেন। সব সময় তাঁর উপর নজরদারি চালাতেন। কথায় কথায় বকাঝকা করতেন। এর বদলা নিতে রুটি করার সময় ময়দায় প্রস্রাব মিশিয়ে দেন তিনি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, রান্নাঘরে একটি পাত্রের মধ্যে প্রস্রাব করছেন মহিলা। তার পর ময়দার সঙ্গে তা মিশিয়ে দিচ্ছেন। নেটিজেনরা অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনাটি গাজিয়াবাদের ক্রসিং রিপাবলিক লোকালিটির একটি বাড়িতে ঘটেছে।
  • পরিচারিকা হিসাবে 'লোকালিটি'র একাধিক বাড়িতে কাজ করতেন তিনি।
Advertisement