shono
Advertisement

জুয়ার আসরে স্ত্রীকে বাজি ধরে হার, স্বামীর বন্ধুদের হাতে গণধর্ষিতা মহিলা

ঘটনার পর মহিলার অভিযোগ নিতে অস্বীকার করে পুলিশ! The post জুয়ার আসরে স্ত্রীকে বাজি ধরে হার, স্বামীর বন্ধুদের হাতে গণধর্ষিতা মহিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:01 PM Aug 02, 2019Updated: 05:01 PM Aug 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে যা আছে মহাভারতে তা আছে ভারতে। কৌরবদের কাছে পাশায় হার পাণ্ডবদের। আর তারপর দ্রৌপদীর বস্ত্রহরণ। এ কাহিনি তো সকলেরই জানা। এবার বাস্তবের মাটিতে দাঁড়িয়ে সেই ঘটনারই সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। স্ত্রীকে বাজি ধরে পরাজিত মদ্যপ স্বামী। পরিণতি? স্বামীর বন্ধুদের হাতেই গণধর্ষিতা হলেন মহিলা।

Advertisement

এমন মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে যোগী আদিত্যনাথের রাজ্যের জৌনপুরে। মদ্যপ অবস্থায় জুয়ার নেশা যে কতটা ভয়ংকর হতে পারে, তা আরও একবার প্রমাণিত। এক ব্যক্তি মদ্যপ অবস্থায় বন্ধুদের সঙ্গে জুয়ায় মত্ত ছিলেন। মদের নেশায় প্রায় সর্বস্ব খুইয়ে শেষমেশ স্ত্রীকেই বাজি ধরে বসেন তিনি। শর্ত ছিল, জুয়ায় হারলে বন্ধুরা তাঁর স্ত্রীকে গণধর্ষণ করবে। নেশাগ্রস্ত অবস্থায় এই শর্তেই রাজি হয়ে যান ব্যক্তি। তারপরই জুয়ায় হারেন তিনি। ফলস্বরূপ, স্বামীর বন্ধুদের হাতে গণধর্ষণের শিকার হন মহিলা।

[আরও পড়ুন: উন্নাও মামলা: নির্যাতিতার কাকাকে রায়বরেলি থেকে তিহার জেলে পাঠানোর নির্দেশ]

মহিলার অভিযোগ, তাঁর স্বামীর বন্ধু অরুণ ও আত্মীয় অনিল প্রায়ই মদ্যপ অবস্থায় তাঁদের বাড়িতে জুয়া খেলতে আসে। একদিন তাদের কাছে মহিলাকেই বাজি ধরেন স্বামী। জুয়ার আসরে হারের পরই ওই দু’জন তাঁকে ধর্ষণ করেন। ঘটনার পরই নিজের মামার বাড়ি চলে যান মহিলা। স্ত্রীয়ের কাছে ক্ষমা চেয়ে তাঁকে ফিরিয়ে আনতে সেখানে পৌঁছন ব্যক্তি। স্বামীর কথা শুনে শ্বশুরবাড়ি ফিরতে রাজিও হয়ে যান মহিলা। কিন্তু মাঝরাস্তায় গাড়ি থামিয়ে ফের বন্ধুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণ করায় ব্যক্তি। ঘটনার পর নিজেই থানায় অভিযোগ জানাতে যান তিনি। কিন্তু পুলিশ তাঁর অভিযোগ নিতে অস্বীকার করে। এমন পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই মুষড়ে পড়েছিলেন তিনি। কিন্তু হাল ছাড়েননি। আদালতের দ্বারস্থ হন তিনি। আদালতের নির্দেশে শেষমেশ জৌনপুর জেলার জাফারাবাদ থানার পুলিশ নির্যাতিতার অভিযোগ নেয়। অভিযোগ দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ। কিন্তু এ যুগে যে স্বামীকেও চোখ বন্ধ করে ভরসা করা সম্ভব নয়, এঘটনায় তা-ই স্পষ্ট হয়ে গেল।

[আরও পড়ুন: গলা ডোবা জলে গামলা মাথায় একরত্তিকে উদ্ধার, ‘সুপার হিরো’ গুজরাটের পুলিশকর্মী]

The post জুয়ার আসরে স্ত্রীকে বাজি ধরে হার, স্বামীর বন্ধুদের হাতে গণধর্ষিতা মহিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement