shono
Advertisement
Uttar Pradesh

যোগীরাজ্যে ক্লাসেই ঘুম প্রধান শিক্ষিকার, পালা করে হাওয়া করছে পড়ুয়ারা, ভাইরাল ভিডিও

ভিডিও প্রকাশ্যে আসার পর সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত প্রধান শিক্ষিকাকে।
Published By: Amit Kumar DasPosted: 09:33 PM Jul 28, 2024Updated: 09:33 PM Jul 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পড়াশুনার পাঠ শিকেয় তুলে ক্লাসের মধ্যে মাদুর বিছিয়ে আরাম করে ঘুম দিচ্ছেন প্রধান শিক্ষিকা। ঘুমের যাতে ব্যাঘাত না ঘটে তার জন্য ক্লাসেরই  পড়ুয়াদের দাঁড় করিয়ে দিয়েছেন হাওয়া করার কাজে। ঘামে ভিজে পালা করে শিক্ষিকাকে প্রাণপন হাওয়া করে যাচ্ছে ছোট্ট শিশুরা। উত্তরপ্রদেশের এক সরকারি প্রাথমিক স্কুলের এমনই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই বিতর্ক চরম আকার নিয়েছে। নড়েচড়ে বসেছে যোগী সরকার।

Advertisement

জানা গিয়েছে, এই ঘটনা আলিগড়ের ধনিপুর অঞ্চলের গোকুলপুরের এক প্রাথমিক বিদ্যালয়ের। ভিডিওতে দেখা যাচ্ছে, ক্লাসরুমের মধ্যে মাদুর বিছিয়ে ঘুম দিচ্ছেন প্রধান শিক্ষিকা ডিম্পল বনসাল। আর তাঁকে হাওয়া করছে ওই স্কুলের এক পড়ুয়া। দীর্ঘক্ষণ সে হাওয়া করার পর পালা বদলে তার জায়গায় আসছে অন্য এক পড়ুয়া। বাকিরা পড়ুয়ারা বসে রয়েছে মাদুরের পাশে। এই ভিডিও ভাইরাল হয়েই রীতিমতো ক্ষুব্ধ পড়ুয়াদের অভিভাবকদের পাশাপাশি উত্তরপ্রদেশের শিক্ষা দপ্তরের আধিকারিকরা।

[আরও পড়ুন: সোশাল মিডিয়ায় প্রেম, ২ সন্তানের বাবা প্রেমিকের টানে ভারতে পাক যুবতী]

এই ঘটনা প্রসঙ্গে শিক্ষা দপ্তরের আধিকারিক রাজেশকুমার সিং বলেন, ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত ওই শিক্ষিকাকে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্তে অভিযুক্ত দোষী সাব্যস্ত হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে ওনার বিরুদ্ধে। তবে ওই শিক্ষিকা ডিম্পল বনসালের কীর্তি এখানেই শেষ নয়। ওই ভিডিওর সঙ্গে আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, পড়ুয়াদের এলোপাথাড়ি মারধর করছেন তিনি।

[আরও পড়ুন: হঠাৎই রক্তে ভিজল জামা! নাকে চেপে হাসপাতালে ছুটলেন কেন্দ্রীয় মন্ত্রী কুমারস্বামী]

দুটি ভিডিওতে যে শিক্ষিকাকে দেখা যাচ্ছে দুজন একই মহিলা বলে মনে করছেন শিক্ষা দপ্তরের আধিকারিকরা। যদিও গোটা বিষয়টি তদন্ত সাপেক্ষ। আধিকারিকদের দাবি, স্কুলের একজন প্রধান শিক্ষিকার এমন কীর্তি কোনওভাবেই বরদাস্ত করা হবে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্লাসের মধ্যে মাদুর বিছিয়ে আরাম করে ঘুম দিচ্ছেন প্রধান শিক্ষিকা।
  • ঘামে ভিজে পালা করে শিক্ষিকাকে প্রাণপন হাওয়া করে যাচ্ছে ছোট্ট শিশুরা।
  • উত্তরপ্রদেশের এক সরকারি প্রাথমিক স্কুলের এমন ভিডিও ভাইরাল হতেই বিতর্ক চরম আকার নিয়েছে।
Advertisement