shono
Advertisement
Uttar Pradesh

'আপনাকে ভোট দিয়েছি, মেয়ে খুঁজে দিন', বিধায়ককে কাছে পেয়ে চেপে ধরলেন যুবক

সোশাল মিডিয়ায় ভাইরাল বিধায়ক-ভোটারের কথোপকথনের ভিডিও।
Published By: Kishore GhoshPosted: 07:01 PM Oct 16, 2024Updated: 07:01 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংসদ, বিধায়কদের মতো জন প্রতিনিধিদের কাছে লোকে চাকরি, সরকারি প্রকল্পে সুবিধা, কেউ কেউ অর্থসাহায্যের দাবি জানান, কিন্তু যোগীরাজ্যের বিধায়কের কাছে আজব আবদার করে চমকে দিলেন এক যুবক। কী চেয়েছেন বছর তেতাল্লিশের ওই ব্যক্তি? যাত্রাপথে জ্বালানি তেল নিতে রাস্তার পাশের এক পেট্রল পাম্পে দাঁড়ায় বিধায়কের গাড়ি। তখনই ওই পাম্পের অবিবাহিত কর্মী বিধায়কের কাছে গিয়ে বলেন, 'আপনাকে ভোট দিয়েছি, আমাকে বউ যোগাড় করে দিন।' 

Advertisement

মাহোবার এক পেট্রল পাম্পে ঘটেছে অদ্ভূত ঘটনা। ওই পাম্পে জ্বালানি তেল নিতে দাঁড়িয়েছিলেন চারখেড়ির বিধায়ক ব্রিজভূষণ রাজপুত। তখনই চারখেড়ির বাসিন্দা পাম্প কর্মী অখিলেন্দ্র খাড়ে বিধায়কের সঙ্গে কথা বলতে চান। অনুমতি পেয়ে এগিয়ে এসে অখিলেন্দ্র যা বলেন, তাতে চমকে ওঠেন ব্রিজভূষণ এবং তাঁর সঙ্গীরা। তিনি ভেবেছিলেন চাকরি, সরকারি প্রকল্পে সুবিধা জাতীয় কিছু চাইবেন যুবক। যদিও অখিলেন্দ্র বলেন, "আমি আপনাকে ভোট দিয়েছি, বিয়ে করতে চাই, আমার জন্য একটা মেয়ে খুঁজে দিন।" বয়স জানতে চাইলে পাম্প কর্মী জানান, ৪৩ বছর বয়স তাঁর।

বিধায়কের সঙ্গে স্থানীয় ভোটারের কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। সেখানে ব্রিজভূষণকে বলতে শোনা যায়, "এই কাজের (বধূ খোঁজা) জন্য আমাকে বলছেন কেন?" অখিলেন্দ্র সটান উত্তর দেন--- "যেহেতু আমি আপনাকে ভোট দিয়েছি।" উত্তরে অবাক হলেও পালটা মজার ছলে বিধায়ক বলেন, "তাহলে আমি আপনার বিয়ে দেব? আর কাউকে বলেছেন?"

বিধায়ক-ভোটারের আলপাচারিতা জারি ছিল বেশ কিছুক্ষণ। বিধায়ক আশ্বাস দেন, মেয়ে খুঁজবেন তিনি, যেহেতু তাঁকে ভোট দিয়েছেন যুবক। আত্মবিশ্বাসী যুবক বায়োডাটাও দেন। জানান, পেট্রল পাম্পে মাসে ৬ হাজার টাকা বেতন পান তিনি। এছাড়াও পারিবারিক সূত্রে ১৩ বিঘা জমি আছে তাঁর। অতএব, বড় হিসেবে মোটেই খারাপ নন তিনি। ভিডিওর শেষপ্রান্তে হাসি মুখে যুবকের দাবিকে সমর্থন জানান বিধায়ক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাহোবার এক পেট্রল পাম্পে ঘটেছে অদ্ভূত ঘটনা।
  • ওই পাম্পে জ্বালানি তেল নিতে দাঁড়িয়েছিলেন চারখেড়ির বিধায়ক ব্রিজভূষণ রাজপুত।
Advertisement