shono
Advertisement

তিলে তিলে জমানো অর্থে স্বপ্ন সার্থক! ১০ টাকার কয়েন দিয়ে ৮৫ হাজার টাকার স্কুটি কিনলেন যুবক

উত্তরাখণ্ডের যুবকের কাণ্ডে হতবাক হন শোরুম কর্মীরা।
Posted: 02:24 PM Oct 25, 2022Updated: 02:25 PM Oct 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষ যেমন স্বপ্ন তেমন! ভাড়া বাড়িতে থাকা মানুষের স্বপ্নে ঢুকে পড়ে দুর্দান্ত একতলা বাড়ি। খেতে না পাওয়া ফুটপাথের স্বপ্নে উড়ে আসে লটারির কোটি টাকা, গরম ডাল-ভাত। উত্তরাখণ্ডের (Uttarakhand) এক যুবকের স্বপ্নে মাঝেমাঝেই ঢুকে পড়ত স্কুটি। শেষ পর্যন্ত সেই স্বপ্ন সত্য হয়েছে। ক’দিন আগে স্কুটি কিনেছেন তিনি। তবে তিলে তিলে অর্থ জমাতে হয়েছিল তাঁকে। ১০ টাকার কয়েন জমাতেন তিনি। ১০ টাকার কয়েনেই স্কুটির দামের ৫০ হাজার টাকা চোকান তিনি। উত্তরাখণ্ডের ওই যুবক ও তাঁর বিপুল পরিমাণ কয়েনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

Advertisement

উত্তরাখণ্ডের রুদ্রপুরের টিভিএস (TVS) ডিলারের থেকে একটি স্কুটি কেনেন তিনি। মডেলটি ছিল টিভিএস জুপিটার। যার বাজার মূল্য ৮৫ হাজার ২১০ টাকা। এর মধ্যে ৫০ হাজার টাকা জমানো ১০ টাকার কয়েনে দেন ওই যুবক। বাকি টাকা কীভাবে শোধ করেছেন তা জানা যায়নি। তবে বিপুল পরিমাণ ১০ টাকার কয়েনের ছবি ভাইরাল হয়েছে। কতদিন লেগেছে ১০ টাকার কয়েনে ৫০ হাজার টাকা জমাতে, স্কুটির শোরুমের কর্মীদের কতক্ষণ লাগল পয়সা গুনতে, এই দুই প্রশ্নের উত্তর জানা যায়নি।

[আরও পড়ুন: কর্ণাটকে মঠের মধ্যেই আত্মহত্যা লিঙ্গায়েত ধর্মগুরুর! উদ্ধার দু’পাতার সুইসাইড নোট]

চলতি বছরের জুন মাসে তামিলনাড়ুর (Tamilnadu) বাসিন্দা এক যুবক জমানো ১০ টাকার কয়েনে কিনে ফেলেন একটি আস্ত চারচাকা গাড়ি! প্রায় একমাস ধরে ১০ টাকার কয়েন দিয়ে মোট ৬ লক্ষ টাকা একত্রিত করেন তিনি। তারপর যান শোরুমে। সেখানকার কর্মীরা প্রথমে এত কয়েন নিতে রাজি হচ্ছিলেন না। কিন্তু ভেত্রিবেল নামের ওই যুবক ঠিক করে নিয়েছিলেন, এসপার-উসপার করেই ছাড়বেন। তাই শেষমেশ কর্মীদের রাজি করিয়ে ফেলেন।

[আরও পড়ুন: বিপজ্জনকভাবে বাজি পোড়ানোর প্রতিবাদের মাসুল, ছুরি মেরে যুবককে খুন ৩ কিশোরের]

এর আগে গত মার্চ মাসে ১ টাকার কয়েনে ২ লক্ষ ৬ হাজার টাকা দিয়ে একটি বাজাজ ডমিনার ৪০০ মোটরবাইক কিনেছিলেন এক ব্যক্তি। তিনিও ছিলেন তামিলনাড়ুর বাসিন্দা। জানা গিয়েছিল, তিন বছরে ধরে ওই টাকা জমা করেন তিনি। ১০ ঘণ্টা সময় লাগে পয়সা গুনতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার