shono
Advertisement

মোদির সেই ভাদনগর স্টেশন! ঢেলে সাজাতে বরাদ্দ ৮ কোটি

এই ভাদনগর মোদির জন্মস্থানও। The post মোদির সেই ভাদনগর স্টেশন! ঢেলে সাজাতে বরাদ্দ ৮ কোটি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:24 PM Apr 22, 2017Updated: 06:48 PM Oct 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাদনগর রেলস্টেশন। এখানেই বাবার সঙ্গে চা বিক্রি করত সেদিনের ছোট্ট ছেলেটা। সেই ছেলে আজ দেশের প্রধানমন্ত্রী। গোটা দেশের দায়িত্ব তাঁর কাঁধে। সেই মেহসানা জেলার ভাদনগর রেলস্টেশনকে এবার ৮ কোটি টাকায় ঢেলে সাজাবে কেন্দ্রীয় সরকার। রেলমন্ত্রকের প্রতিমন্ত্রী মনোজ সিনহা এই কথা জানিয়েছেন।

Advertisement

[যাদবপুর হস্টেলে ব়্যাগিং আতঙ্ক, পড়ুয়াদের নগ্ন করে নাচানোর অভিযোগ]

২০১৪ সালে লোকসভা ভোটের প্রচারে নেমে একাধিকবার ভাদনগর রেলস্টেশনের কথা উল্লেখ করেছেন মোদি। ছোটবেলায় বাবার সঙ্গে এখানেই চা বিক্রি করতে আসতেন তিনি, সে কথা বহুবার তাঁর মুখে শোনা গিয়েছে। এই ভাদনগর মোদির জন্মস্থানও।

[কন্যাসন্তানের জন্ম দেওয়ায় তিন তালাক, মোদির দ্বারস্থ মহিলা]

আহমেদাবাদ ডিভিশনের ডিআরএম দীনেশ কুমার জানিয়েছেন, ভাদনগরের উন্নয়নে প্রায় ১০০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। তারই অংশ হিসাবে উন্নয়ন করা হবে এই রেলস্টেশনের। তিনি জানান, পর্যটনকেন্দ্র হিসাবে ভাদনগর, মোধেরা ও পাটানকে তুলে ধরতে চায় রাজ্যের পর্যটন দপ্তর। ইতিমধ্যেই ভাদগনর-মেহসানা রুটকে ব্রড গেজ লাইনে বদলে ফেলার প্রকল্প গ্রহণ করেছে রেলমন্ত্রক। চেষ্টা করা হচ্ছে যাত্রীবাহী ট্রেনের পাশাপাশি মালগাড়িও টাইম টেবিল মেনে চালানোর। তার জন্য একটি পাইলট প্রজেক্টও শুরু হয়েছে।

[জঙ্গি হামলার পরিকল্পনা ফাঁস, পুলিশের নজরে ২০০০ মাদ্রাসা-মসজিদ]

The post মোদির সেই ভাদনগর স্টেশন! ঢেলে সাজাতে বরাদ্দ ৮ কোটি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement