shono
Advertisement

টিকটক ভিডিওয় নাচছেন অমিত শাহ! শেয়ার করলেন বরুণ ধাওয়ান

টুইটারেও নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। The post টিকটক ভিডিওয় নাচছেন অমিত শাহ! শেয়ার করলেন বরুণ ধাওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 04:44 PM May 24, 2019Updated: 09:23 PM May 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে গেরুয়া ঝড়। পদ্ম ফুটেছে বাংলাতেও। এই নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। ভোট শেষ হয়েও কাটেনি সে রেশ। আরও একবার দিল্লির মসনদ দখলের জন্য কেউ কেউ শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদিকে। কেউ বা ক্ষোভ উগরে দিয়েছেন প্রিয় দলের ব্যর্থতায়। সব মিলিয়ে নির্বাচনী জ্বরে কাবু ভারতবর্ষ। ভোটের ফলাফল প্রকাশ্যে আসতেই গোটা দেশবাসীর সঙ্গে বলিউড তারকারাও ওয়েব দুনিয়ায় বেশ সক্রিয় হয়ে উঠেছেন। যে যাঁর মতো করে গৈরিক অভিনন্দন জানিয়েছেন গেরুয়া সমর্থকদের। দেশের বেকারত্ব, কৃষকদের আত্মহত্যার দিন কী তাহলে এবার ঘুচতে চলল?- এমন প্রশ্নও তুলেছেন কেউ। অন্যদিকে, দেশের মেয়েরা কতটা সুরক্ষিত, সেই চিন্তাতেও কপালে ভাঁজ পড়েছে অনেকের। বিজেপির জয়ের পর চৌকিদার ব্রিগেডের আচরণ নিয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন তুলেছেন পরিচালক অনুরাগ কাশ্যপও। সরগরম এই পরিবেশকে হালকা করতে সকাল সকাল মজাচ্ছলে বিজেপি নেতা অমিত শাহের টিকটক ভিডিয়ো শেয়ার করেছেন বরুণ ধাওয়ান

Advertisement

[আরও পড়ুন:  ‘দলের জয়, মানুষের জয়’, প্রত্যাশার চেয়েও বেশি ভোটে জিতে আপ্লুত নুসরত

তবে, অমিত শাহ নিজে কিন্তু কোনও টিকটক ভিডিও করেননি। বরং, অনেকটা তাঁর মতো দেখতে একজনকে দেখা গিয়েছে সেই ভিডিওতে। সকাল সকাল খোশমেজাজে শরীরচর্চায় মেতেছেন সেই ব্যক্তি। সঙ্গে হিপহপ গানের তাল। গতকাল দেশব্যাপী বিজেপিদের এহেন নির্বাচনী ফলাফলে অমিত শাহ যে খোশ মেজাজে-ই থাকবেন, তা বলাই বাহুল্য। আর ‘কলঙ্ক’ অভিনেতা বরুণ ধাওয়ানও এমন ভাবনা থেকেই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অমিত শাহর মতো দেখতে সেই ব্যক্তির টিকটক ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “আজ সকালে অমিত শাহ।” অতএব, নির্বাচনী জ্বরে বরুণও যে মেতেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওটি দেখে আপনিও যে হাসি চেপে রাখতে পারবেন না, তা হলফ করে বলা যায়। দেখে নিনি সেই ভিডিওর ঝলক।

[আরও পড়ুন:  দ্বিতীয়বারও বিপুল ভোটে জয়ী, দেশ ও দশের স্বার্থে কাজ করতে চান দেব

অন্যদিকে, ফলপ্রকাশের পরই নরেন্দ্র মোদিকে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী পদে আসীন হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। “আপনার এহেন জয়ের উল্লাসে মেতেছেন দেশবাসীরা। আগামী দিনে আপনার নেতৃত্বে গোটা ভারতবর্ষ যে এগিয়ে যাবে, সেই কামনাই করি” টুইটারে এমনটাই লিখে মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ।

 

The post টিকটক ভিডিওয় নাচছেন অমিত শাহ! শেয়ার করলেন বরুণ ধাওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement