shono
Advertisement

টানা ১৮ ঘণ্টা শুটিং, সেটেই জ্ঞান হারালেন বরুণ ধাওয়ান

কয়েকদিন ধরেই সর্দি-কাশি আর জ্বরে ভুগছিলেন অভিনেতা। The post টানা ১৮ ঘণ্টা শুটিং, সেটেই জ্ঞান হারালেন বরুণ ধাওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 03:16 PM Jul 27, 2019Updated: 03:16 PM Jul 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। সেই অসুস্থতা নিয়েই টানা ১৮ ঘণ্টা শুটিং করেন বরুণ ধাওয়ান। কিন্তু শরীর সায় দেয়নি। ফলে সেটেই জ্ঞান হারান বলিউডের অভিনেতা।

Advertisement

কয়েকদিন ধরেই সর্দি-কাশি আর জ্বরে ভুগছিলেন বরুণ। কিন্তু শুটিং বন্ধ করেননি তিনি। নিজের আপকামিং ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রি ডি’-র জন্য শুটিং করছেন তিনি। এমনকী, ছবির জন্য অসুস্থ শরীরে লাগাতার নাচও প্র্যাকটিস করেন তিনি। আসলে সেই দৃশ্যটি ২৬ জুলাইয়ের মধ্যে শেষ করতেই হত তাঁকে। গত মঙ্গলবার সহ-অভিনেতাদের সঙ্গে নাচের সিকোয়েন্সের শুটিং করছিলেন ‘কলঙ্ক’ খ্যাত বরুণ। তারই প্রস্তুতি সারতে গিয়ে জ্ঞান হারিয়ে সেটেই পড়ে যান তিনি।  তাঁর অসুস্থতা চিন্তায় ফেলে দেয় শুটিং ফ্লোরে হাজির বাকিদেরও।

[আরও পড়ুন: ‘সরকারের সুবিধামতো বিল পাশ হচ্ছে’, আরটিআই নিয়ে মোদিকে কটাক্ষ অনুরাগের]

ফ্লোরের এক ব্যক্তি জানান, ছবির পরিচালক রেমো ডি’সুজা সঙ্গে সঙ্গে ডাক্তার ডাকেন। বরুণ ধাওয়ানকে পরীক্ষা করে চিকিৎসক জানান, রক্ত চাপ অনেকটা কমে যাওয়াতেই অচেতন হয়ে পড়েছিলেন তিনি। সেই সঙ্গে আগামী কয়েকটা দিন অভিনেতাকে বিশ্রাম দেওয়ার পরামর্শও দেন তিনি। ডাক্তারের পরামর্শ মেনে তখনই শুটিং বন্ধ করে দেন পরিচালক। জানিয়ে দেন, দু’দিন শুটিং বন্ধ রাখা হবে। এর আগে একদিন ছুটি নিয়ে ২৫ তারিখ শুটিংয়ে ফিরেছিলেন ডেভিড ধাওয়ানের পুত্র। পরের দিন সকাল পর্যন্ত কাজ করেছিলেন। একদিন ছুটি নেওয়ায় ডবল শিফট করে সময়টা পুষিয়ে দিতে চেয়েছিলেন। কিন্তু অসুস্থতা নিয়ে তেমনটা করতে গিয়েই আরও অবনতি ঘটে তাঁর।

তবে এই প্রথমবার নয়। এর আগে এই সিনেমার শুটিংয়ের সময়ই হাঁটুতে চোট পাওয়ার পর আহত অবস্থাতেও টানা শুটিং করতে দেখা গিয়েছিল অভিনেতাকে। প্রসঙ্গত এই ছবিতে নাচের রিহার্সাল করতে গিয়ে গোড়ালি মুচকে গিয়েছিল অভিনেত্রী শ্রদ্ধা কাপুরেরও। নিজের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন তিনি। পরে ফিজিওর পরামর্শে সুস্থ হয়ে ওঠেন তিনি। আগামী বছর ২০২০ সালে মুক্তি পাবে রেমো ডি’সুজার স্ট্রিট ডান্সার থ্রি ডি।

[আরও পড়ুন: ক্ষমা চাইতে হবে আজম খানকে, একযোগে সরব মিমি-নূুসরত-সহ মহিলা সাংসদরা]

The post টানা ১৮ ঘণ্টা শুটিং, সেটেই জ্ঞান হারালেন বরুণ ধাওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement