shono
Advertisement

‘জয় মহাকালী, আয়ো গোর্খালি’, খুকরি নিয়ে গোর্খা রেজিমেন্টের সঙ্গে নাচ ভিকির

গোর্খাদের রণহুঙ্কার 'স্যাম বাহাদুর' ভিকির মুখে।
Posted: 03:13 PM Nov 20, 2023Updated: 03:13 PM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জয় মহাকালী, আয়ো গোর্খালি’ গোর্খাদের এই রণহুঙ্কারের সঙ্গে অল্পবিস্তর অনেকেই পরিচিত। আর সেই স্লোগানই এবার বলিউড অভিনেতা ভিকি কৌশলের মুখে। শুধু তাই নয়, খুকরি নিয়ে কেতাদুরস্ত গোর্খাদের মতো নেপালি স্টাইলে নাচতেও দেখা গেল বলিউড অভিনেতাকে। তাহলে কি অক্ষয় কুমারের পরিবর্তে ‘গোর্খা’ ছবিতে ভিকি কৌশলকে (Vicky Kaushal) দেখা যাবে?

Advertisement

বছর দুয়েক আগে ‘গোর্খা’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করার কথা ছিল অক্ষয় কুমারের। তবে সম্প্রতি এই সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেতা। এবার যখন ভিকি কৌশলকে গোর্খা রেজিমেন্টের একদল জওয়ানের সঙ্গে দেখা গিয়েছে, তখন দর্শক-অনুরাগীদের যে কৌতূহল বাড়বে, সেটাই স্বাভাবিক। তবে না, ‘স্যাম বাহাদুর’ (Sam Bahadur) ছবির প্রচারের জন্যই লখনউতে গোর্খা রেজিমেন্টের সঙ্গে সময় কাটালেন ভিকি কৌশল।

জওয়ানদের সঙ্গে দেদার আড্ডা, খাওয়া-দাওয়ার পাশাপাশি মন খুলে গল্পও করতে দেখা গেল অভিনেতাকে। খুকরি হাতে গোর্খা ডান্সও করলেন ভিকি। নিজেই সেই নাচের ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করলেন ‘স্যাম বাহাদুর’ অভিনেতা। ক্যাপশনে লিখলেন, “গোর্খাদের শক্তি, সহনশীলতা থেকে শুরু করে আর্মি পাবলিক স্কুলে শেখানো উচ্চাকাঙ্ক্ষা… সত্যিই এবার লখনউতে দারুণ সময় কাটালাম। জয় মহাকালী, আয়ো গোর্খালি।”

[আরও পড়ুন: ‘এটাই জাতীয়তাবোধ’, ভারতের হার নয়! ঋদ্ধি-ঋত্বিকদের মুখে প্যালেস্তিনীয় সমর্থকের জয়গান]

প্রসঙ্গত, মেঘনা গুলজারের পরিচালনায় ‘স্যাম বাহাদুর’ ছবিতে স্যাম মানেকশ’র ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ভিকি কৌশলকে। সম্প্রতি এই সিনেমার প্রচারে কলকাতাতেও এসেছিলেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘বিশ্বকাপ হারার সব দায় আপনার!’, ইঙ্গিতপূর্ণ টুইটের পর ফের নোংরা আক্রমণের শিকার অমিতাভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement