shono
Advertisement

প্রিয় নায়ক ভিকিকে জড়িয়ে ধরতে এ কী করলেন তরুণী! দেখুন ভাইরাল ভিডিও

শুটিংয়ের মাঝেই ঘটল এমন ঘটনা।
Posted: 07:59 PM May 05, 2022Updated: 07:59 PM May 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় নায়ককে কাছ থেকে দেখার জন্য এতটুকু তো করা যেতেই পারে। তার উপর যদি প্রিয় নায়ক অনুরাগীকে জড়িয়ে ধরেন। তাহলে? এতো একেবারে স্বপ্নপূরণ। এই মুহূর্তটার জন্যই তো এত প্ল্যানিং। এতো ছক কষা!

Advertisement

ব্যাপারটা কী?

প্রিয় নায়ক বা নায়িকাকে ভালবাসা পাঠানোর জন্য অনুরাগীরা অনেক কিছুই করে থাকেন। কেউ লেখেন রক্তেভেজা চিঠি। কেউ পাঠান একগুচ্ছে গোলাপ। তবে ভিকি কৌশলের অনুরাগী রিমঝিম এমন এক কৌশল নিলেন, যা শুনে হতবাক ভিকিও! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, মেকআপ ভ্যানের বাইরে বেরিয়ে এসে এক মহিলা অনুরাগীকে জড়িয়ে ধরেছেন ভিকি।

[আরও পড়ুন: বন্ধ হচ্ছে না ‘কফি উইথ করণ’! টক শো নিয়ে নতুন খবর শেয়ার করলেন সঞ্চালক করণ]

জানা গিয়েছে, এই মহিলার নাম রিমঝিম। শুধুমাত্র ভিকির সঙ্গে দেখা করার জন্যই নাকি ভিকি যে বিমানে ছিলেন, সেই বিমানেই উঠেছিলেন। রীতিমতো ভিকির পিছু করেই শুটিং ফ্লোরে পৌঁছন এই মহিলা অনুরাগী। তারপর সুযোগ পেয়েই ভিকির সঙ্গে দেখা। মহিলার আবদারেই তাঁকে জড়িয়ে ধরেছিলেন ভিকি।

গত ডিসেম্বরের ৯ তারিখ সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। কিন্তু হানিমুনে না গিয়ে, বিয়ের ক’দিন পরেই সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন দুই তারকা। তবে প্রবল ব্যস্ততার মাঝেও সমুদ্রের ধারে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে বলিউডের এই হট দম্পতিকে। শোনা গিয়েছে, ভিকির এই মহিলা অনুরাগী নাকি ভিকিকে বিয়ের শুভেচ্ছাও জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘গোপনে মদ ছাড়ান’ ছবি নিয়ে বিপাকে তথাগত! ভুল তথ্য দেওয়ার অভিযোগে কাঠগড়ায় পরিচালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement