shono
Advertisement

পয়লা দিনেই বক্স অফিসে দশ গুণ বেশি হাঁকাল ‘অ্যানিম্যাল’, স্কোরবোর্ডে কোথায় ‘স্যাম বাহাদুর’?

রণবীর-ভিকি, কার কত আয়?
Posted: 06:35 PM Dec 01, 2023Updated: 07:57 PM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্মুখ সমরে যখন রণবীর কাপুর এবং ভিকি কৌশল। তখন আগেভাগেই আন্দাজ করা গিয়েছিল যে বক্স অফিসে জোর টক্কর হবে। দুই সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকে এই বক্স অফিস যুদ্ধ নিয়ে যেন দর্শক, অনুরাগীদের কৌতূহলের মাত্রা খানিক আলাদাই। পয়লা ডিসেম্বর বিকেলে প্রকাশ্যে এল স্কোরবোর্ড। ‘অ্যানিম্যাল’ (Animal Box Office), ‘স্যাম বাহাদুর’ (Sam Bahadur Box Office) ওপেনিংয়ে কে কতটা ব্যবসা করতে পারল?

Advertisement

বলিউড মাধ্যম সূত্রে জানা গিয়েছে, ভিকি কৌশলকে (Vicky Kaushal) দশ গোল দিয়েছেন রণবীর কাপুর! পয়লা দিনের বিকেল পর্যন্ত পাওয়া খবরে ‘স্যাম বাহাদুর’-এর থেকে দশ গুণ বেশি আয় করার পথে ‘অ্যানিম্যাল’। মেঘনা গুলজার পরিচালিত সিনেমা যেখানে দেশে ৬ কোটি টাকা আয়ের পথে, সেখানে ওপেনিংয়েই ছক্কা হাঁকিয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার সিনেমা। রণবীর কাপুরের (Ranbir Kapoor) ফিল্মি কেরিয়ারে এখনও পর্যন্ত রেকর্ড ওপেনিং। হিসেব বলছে, মোট ৬০ কোটি টাকা আসতে চলেছে ‘অ্যানিম্যাল’-এর ক্যাশবাক্সে। যা কিনা ‘স্যাম বাহাদুর’-এর ব্যবসার নীরিখে দশ গুণ বেশি। সিনেবাজারের রিপোর্ট অন্তত তেমন ইঙ্গিতই দিচ্ছে।

[আরও পড়ুন: ‘ভাই দুনিয়া কাঁপাচ্ছে’! ‘অ্যানিমেল’ দেখে ববি দেওলের মাথায় সানির ঢাই কিলো কা হাত]

আইনক্স, পিভিআর ও সিনেপলিস- মিলিয়ে পয়লা দিনের জন্য ‘অ্যানিম্যাল’-এর মোট ৭.৫ লক্ষ টিকিট বুকিং হয়েছিল। অন্যদিকে অগ্রীম বুকিংয়েই ঝড় তুলে দিয়েছিলেন রণবীর কাপুর। সিনেবাণিজ্য বিশ্লেষকরা এও ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, ওপেনিং ইনিংসে বিশ্বে ১০০ কোটি টাকার ব্যবসা করবে ‘অ্যানিম্যাল’। ভিকি কৌশল অবশ্য প্রতিযোগিতায় বিশ্বাসী নন, তা তিনি আগেভাগেই বলে দিয়েছেন। বলিউডের সুদিন ফেরানোই তার লক্ষ্য। তবে ব্য়বসার নীরিখে পিছিয়ে থাকলেও ‘স্যাম বাহাদুর’-এ মানেকশ’র ভূমিকায় তাঁর পারফরম্যান্স কিন্তু বেশ সাড়া ফেলেছে পয়লা দিনেই।

[আরও পড়ুন: রণবীরের ‘ওয়ান ম্যান শো’, প্রতিশোধস্পৃহ মানসিকতার ভয়ঙ্কর অবতার ‘অ্যানিম্যাল’, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement