shono
Advertisement

ফের দেশপ্রেমের ছবিতে ভিকি কৌশল, কার ভূমিকায় ধরা দেবেন অভিনেতা?

প্রথমবার পরিচালক সুজিত সরকারের ছবিতে দেখা যাবে ভিকিকে। The post ফের দেশপ্রেমের ছবিতে ভিকি কৌশল, কার ভূমিকায় ধরা দেবেন অভিনেতা? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:10 PM Mar 04, 2019Updated: 02:10 PM Mar 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হাউ ইজ দ্য জোশ?’ ভিকি কৌশলের ‘উরি, দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর এই সংলাপ এখনও আট থেকে আশির মুখে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে আমআদমি, প্রত্যেকেই দেশাত্মবোধের প্রকাশ এভাবেই করছেন। দেশপ্রেমকে উসকে দিয়ে বক্সঅফিসে ঝড় তুলেছে ‘উরি’। প্রশংসিত হচ্ছে ভিকির অভিনয়। আর সেই সৌজন্যেই ফের দুর্দান্ত অফার পেলেন অভিনেতা। আবার দেশভক্তির ছবিতে ধরা দেবেন ভিকি কৌশল। এবার বিপ্লবীর চরিত্রে দেখা যাবে তাঁকে।

Advertisement

[শাহরুখ নয়, রাকেশ শর্মার চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে!]

২০১৯ সালের শুরুটা বেশ ভালই হল ভিকি কৌশকের। বছরের প্রথমেই বক্সঅফিসে বাজিমাত করেছে ‘উরি’। এবার পরিচালক সুজিত সরকারের ছবিতে বিপ্লবী উধম সিংয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। ১৯১৯ সালে জালিয়ানওয়ালাবাগে হত্যাকাণ্ডের প্রতিশোধ নিতে ১৯৪০ সালে পাঞ্জাবের তৎকালীন লেফ্টেন্যান্ট গভর্নর মাইকেল ও’ডয়ের করে হত্যা করেছিলেন। ব্রিটিশ শাসিত ভারতের সেই ঘটনাকেই পর্দায় তুলে ধরবেন পিঙ্ক খ্যাত পরিচালক। যদিও ছবির জন্য আগে ইরফান খানকে বেছে নিয়েছিলেন পরিচালক। তবে ‘উরি’-র দুর্দান্ত সাফল্যের পর ভিকিকেই এই চরিত্রের জন্য পারফেক্ট বলে মনে করছেন তিনি। সুজিত সরকার বলেন, “ভিকির ট্র্যাক রেকর্ড দেখলেই বোঝা যায়, কেরিয়ারে ও বেশ সাহসী পদক্ষেপ করছে। ভাল ভাল চিত্রনাট্য বেছে নিচ্ছে। আমি এই চরিত্রে এমন একজনকে চাইছিলাম, যে ছবিতে নিজেকে উজাড় করে দেবে। সেক্ষেত্রে ভিকি আদর্শ। তাছাড়া ও নিজেও পাঞ্জাবি। তাই একজন পাঞ্জাবির ভূমিকায় ওর চেয়ে ভাল কে-ই বা হতে পারে।

[রাজকুমার আর রুহ-আফজার রসায়নটা ঠিক কোথায়, জানেন?]

এদিকে বলিউডের সফল এই পরিচালকের সঙ্গে দীর্ঘদিন ধরেই কাজ করার ইচ্ছা ভিকি। অবশেষে সে স্বপ্ন পূরণ হতে চলায় দারুণ খুশি অভিনেতা। তিনি বলেন, “এতদিনে ওঁর সঙ্গে কাজ করার স্বপ্ন সত্যি হল আমার। সুজিত সরকারের ছবি ও কাহিনি আমার দারুণ লাগে।” আগামী মাসেই ছবির শুটিং শুরু হতে চলেছে। উধম সিংয়ের বায়োপিক মুক্তি পাবে পরের বছর। ছবিকে ঘিরে ভিকি, সুজিত-সহ গোটা দলের জোশ যে ‘হাই’, তা বলাই বাহুল্য।

The post ফের দেশপ্রেমের ছবিতে ভিকি কৌশল, কার ভূমিকায় ধরা দেবেন অভিনেতা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement