shono
Advertisement

শাহরুখের জায়গায় ভিকি! কোন ছবিতে সই করবেন অভিনেতা?

অবশ্য এ নিয়ে ভিন্নমত ছবির চিত্রনাট্যকারের।
Posted: 03:54 PM Jan 28, 2019Updated: 03:54 PM Jan 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখের জায়গায় অভিনয় করবেন ভিকি কৌশল? খোদ কিং খানকে একটি সিনেমা থেকে বের করে দেবেন তিনি? অনুরাগীরা বলতেই পারেন, অভিনেতা হিসেবে ভিকির উপর সংশয় নেই। কিন্তু তাই বলে বাদশাহকে সিনেমা থেকে সরানো তো আর মুখের কথা নয়। কিন্তু এখন যা শোনা যাচ্ছে, তাতে তেমনটাই হতে চলেছে। তবে শাহরুখকে ‘রিপ্লেস’ করেননি ভিকি। শাহরুখের ছেড়ে যাওয়া জুতোয় পা গলিয়েছেন।

Advertisement

রাকেশ শর্মার বায়োপিক থেকে সরে এসেছেন শাহরুখ খান। ‘ডন ৩’ ছবির জন্য এই ছবিটি ছেড়ে দেন বলিউড বাদশাহ। শোনা যাচ্ছে শাহরুখের ছেড়ে যাওয়া এই চরিত্রেই অভিনয় করতে পারেন ভিকি কৌশল। প্রস্তাব নাকি ইতিমধ্যেই অভিনেতার কাছে পৌঁছে গিয়েছে। তবে নির্মাতাদের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। সূত্রের খবর, ভিকির নাম মোটামুটি চূড়ান্ত হয়ে গিয়েছে। কিন্তু কিছুদিন আগে চিত্রনাট্য কার অর্জুন রাজাবালি কিন্তু অন্য কথা বলেছিলেন। তিনি জানিয়েছিলেন শাহরুখের ছবি থেকে সরে যাওয়া নিয়ে যে খবর ছড়িয়েছে, তা নেহাতই গুজব। এমন কোনও ঘটনাই নাকি ঘটেনি।

হাউ ইজ দ্য জোশ! প্রেক্ষাগৃহে ‘উরি’ দেখার পর স্লোগান প্রতিরক্ষামন্ত্রীর ]

ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মাকে নিয়ে বায়োপিক করার কথা ভাবেন মহেশ মথাই। তাঁর প্রথম পছন্দ ছিল আমির খান। আমিরকে অফারও করা হয়েছিল। কিন্তু আমির প্রজেক্ট থেকে সরে আসেন। প্রস্তাব পাঠিয়ে দেন শাহরুখের কাছে। অফারটি লুফে নেন শাহরুখ। এর জন্য আমিরকে ধন্যবাদ দিতে ভোলেননি তিনি। রাকেশ শর্মার চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে শুরু করে দিয়েছেন বলেও জানিয়েছিলেন শাহরুখ। কিন্ত তারপরই হাতে আসে ‘ডন ৩’-এর অফার। শাহরুখের মনে হয় এই ছবিটি রাকেশ শর্মার বায়োপিকের থেকে বেশি গুরুত্বপূর্ণ। অন্তত তাঁর কেরিয়ারের জন্য তো বটেই। তাই বায়োপিক থেকে বেরিয়ে আসেছেন তিনি। তবে শাহরুখ বেরিয়ে এলেও ফতিমা সানা শেখ ছবিতে থাকবেন বলেই শোনা যাচ্ছে। তাঁর জায়গার কোনও রদবদল হচ্ছে না বলেই খবর। সব ঠিক থাকলে ভিকির বিপরীতে অভিনয় করবেন তিনি।  

সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করে ট্রোলড সঞ্জয় দত্ত ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement