shono
Advertisement

ডান্সিং আঙ্কলের পর খোঁজ মিলল ডান্সিং আন্টির! ভাইরাল ভিডিও

দেখেছেন সেই ভিডিও? The post ডান্সিং আঙ্কলের পর খোঁজ মিলল ডান্সিং আন্টির! ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:46 PM Sep 19, 2018Updated: 06:46 PM Sep 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডান্সিং আঙ্কলের পর ডান্সিং আন্টিরও খোঁজ মিলল! যিনি নাচলে তাঁর দিক থেকে চোখ ফেরানো যায় না। বিশ্বাস হচ্ছে না তো? সোশ্যাল মিডিয়ায় খানিকটা সময় কাটালে আপনিও খুঁজে পাবেন এই আন্টিকে।

Advertisement

মাস কয়েক আগে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে প্রাণ খুলে নেচেছিলেন এক ব্যক্তি। নাম সঞ্জীব শ্রীবাস্তব। সেই নাচের ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট হতেই বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়েছিল। তারপর থেকে সঞ্জীব শ্রীবাস্তব পরিচিত ডান্সিং আঙ্কল নামেই। একের পর এক তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়ে যায়। নেটদুনিয়ায় সৌজন্য রাতারাতি এতই জনপ্রিয় হয়ে ওঠেন সেই আঙ্কল যে রিয়ালিটি শোয়েও আমন্ত্রণ পান। এমনকী স্ক্রিন স্পেস শেয়ার করেন সলমন খান এবং গোবিন্দার সঙ্গে। আজীবন যাঁকে ডান্স গুরু হিসেবে মেনে এসেছেন সেই গোবিন্দার সাক্ষাত পাওয়ায় স্বপ্নপূরণ হয়েছিল তাঁর। তাঁর নাচের নতুন নতুন ভিডিও এখনও নেটিজেনদের চর্চায়। আর তারই মধ্যে ভাইরাল হল ডান্সিং আন্টির নাচ।

[নাসাকে টপকে চাঁদে মানুষ পাঠাচ্ছে বেসরকারি সংস্থা ‘স্পেস এক্স’]

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে। যেখানে এক মহিলাকে গানের তালে নাচতে দেখা যাচ্ছে। তবে নাচের চেয়ে বেশি একে একপ্রকার ব্যায়াম বললেও খুব একটা ভুল হবে না। ‘সুলতান’ ছবিতে সলমন খানের সেই ডান্স স্টেপটার কথা মনে আছে? যেখানে মেঝেতে শুয়ে পড়ে ঘুরে ঘুরে নাচছেন সুলতান। ডান্সিং আন্টির স্টেপ অনেকটা তেমনই। তবে এ বয়সে এ ভঙ্গিতে নাচা কিন্তু মুখে কথা নয়। তাও আবার শাড়ি পরে। আর তাঁর নাচ দেখতে ভিড়ও জমিয়েছেন অন্যান্য মহিলারা। কে এই মহিলা? না, তাঁর নাম-ধাম এখনও কিছু জানা যায়নি। তবে শাড়ি পরার ধরন এবং সাজযোগ দেখে অনেকেরই ধারণা ইনি মারাঠি মহিলা। তবে প্রযুক্তির বাড়বাড়ন্তে এমন ভিডিও আরও দু-একটা ছড়িয়ে পড়লে তাঁর পরিচয় যে আর গোপন থাকবে না, তা বলা যেতেই পারে। আপাতত নাহয় ডান্সিং আন্টি হিসেবেই তাঁকে চিনুক ভারচুয়াল দুনিয়া।

[নগ্ন হয়ে ঘর সাফাই! সপ্তাহে ১৬ ঘণ্টা কাজ করে আয় ৫৪ লক্ষ টাকা]

The post ডান্সিং আঙ্কলের পর খোঁজ মিলল ডান্সিং আন্টির! ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার