shono
Advertisement

নেটদুনিয়ায় ভাইরাল বিরাটের ঘরের ভিডিও, গোপনীয়তা ভঙ্গের অভিযোগে ক্ষুব্ধ কোহলি

পারথের হোটেলে কোহলির ঘরের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।
Posted: 01:20 PM Oct 31, 2022Updated: 02:19 PM Oct 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল বিরাট কোহলির ঘরের (Virat Kohli) ভিডিও। পারথে ভারতীয় দল যে হোটেলে রয়েছে, সেখানেই ‘কিং কোহলি’র ঘরের একটি ভিডিও তোলা হয়েছে। সমাজমাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়ার পরেই ক্ষুব্ধ হয়েছেন বিরাট। হোটেলের ঘরে কেন গোপনীয়তা বজায় থাকবে না, সেই প্রশ্ন তোলেন কোহলি। নেটিজেনদের অধিকাংশই কোহলির প্রতি সমর্থন জানিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ানও। 

Advertisement

ঠিক কী ঘটেছে? সোমবার সকালে নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেন বিরাট। হোটেলের ঘরের প্রতিটি কোণা ঘুরিয়ে দেখানো হচ্ছে ভিডিওটির মাধ্যমে। সেখানে লেখা রয়েছে, “কিং কোহলির হোটেলের ঘর”। গোটা ঘর, লাগোয়া বাথরুম সমস্ত কিছু তুলে ধরা হয়েছে এই ভিডিওতে। এক কথায় বলতে গেলে, কোহলির ঘর ঠিক কেমন দেখতে, তার পরিষ্কার ধারণা পাওয়া যাবে এই ভিডিও দেখলে। বোঝাই যাচ্ছে, কোহলির অনুপস্থিতিতে কেউ তাঁর ঘরে ঢুকে সময় নিয়ে এই ভিডিওটি তুলেছে। 

[আরও পড়ুন: টানা ৭ ডার্বিতে হার, সাংবাদিক সম্মেলন ডেকে প্রতিবাদ জানাবেন ইস্টবেঙ্গল প্রাক্তনীরা]

গোটা ঘটনায় ক্ষিপ্ত হয়ে বিরাট লিখেছেন, “আমি জানি ফ্যানরা সবসময়ে আমাদের দেখতে চান, আমাদের সঙ্গে কথা বলে তাঁরা খুশি হন। বিষয়টি খুবই ভাল লাগে আমার। কিন্তু এই ভিডিওটি অত্যন্ত ভয়ংকর। এটা দেখে আমার মাথা ঘুরে যাচ্ছে। হোটেলের ঘরেই আমার গোপনীয়তা বজায় থাকছে না। এই ধরনের কাজ একেবারেই মেনে নেওয়া যায় না। একজন মানুষের গোপনীয়তায় হস্তক্ষেপ করা একেবারেই পছন্দ করি না। সকলকে অনুরোধ করছি, দয়া করে মানুষের ব্যক্তিগত বিষয়গুলিকে সম্মান করুন। নিজেদের আনন্দের জন্য আমাদের পণ্য করে তুলবেন না।” 

কোহলির এই পোস্টের পরে নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান লিখেছেন, “ভয়ানক আচরণ”। বিরাটের পাশে দাঁড়িয়ে হোটেল কর্তৃপক্ষকে দুষেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “সব কিছুর একটা সীমা থাকে। হোটেল কর্তৃপক্ষের সাহায্য না থাকলে এমন কাজ করা সম্ভবই হত না। অসুস্থ মানসিকতার লক্ষণ।” স্বামী বিরাটের প্রতি এহেন আচরণের তীব্র প্রতিবাদ করেছেন অনুষ্কা শর্মা। তিনি লিখেছেন, “আগেও ফ্যানরা আমাদের প্রতি দুর্ব্যবহার করেছে। কিন্তু এবার সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছে। আপনাদের কারও বেডরুমের ভিডিও এই ভাবে ছড়িয়ে পড়লে কি ভাল লাগত?”

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ায় গিয়ে বারবার নানা ধরনের সমস্যার মধ্যে পড়তে হয়েছে ভারতীয় দলকে। কখনও নিম্নমানের খাবার দেওয়া, কখনও ম্যাচের আগে প্র্যাকটিসের সুযোগ না দেওয়া, সমস্ত বিষয়েই আঙুল উঠেছে আয়োজকদের দিকে। এবার বিরাটের ঘরের ভিডিও ছড়িয়ে পড়ায় আয়োজকদের অপদার্থতা আরও একবার দেখা গেল। তবে এই বিষয় নিয়ে এখনও হোটলের তরফ থেকে কিছু বলা হয়নি।

[আরও পড়ুন: ব্যথিত হৃদয় নিয়েই কর্তব্যের পথে এগিয়ে যেতে হবে, মোরবির ঘটনায় শোকপ্রকাশ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement