shono
Advertisement
Vidya Balan

কলকাতার রাস্তায় বিদ্যার পোশাক বদল! কী হয়েছিল? ফাঁস করলেন সুজয়

নেপথ্যের কারণ ফাঁস করলেন পরিচালক।
Published By: Sandipta BhanjaPosted: 06:10 PM Oct 05, 2024Updated: 06:10 PM Oct 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত প্রথম সারির তাবড় তারকা মানেই ভ্যানিটি ভ্যান। তারকাদের তুষ্ট রাখতে এলাহি সব আয়োজন। সেটা যে কোনও সিনে ইন্ডাস্ট্রিতেই প্রযোজ্য। কিন্তু কলকাতায় শুটিং করতে এসে এক অন্যরকম অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল বিদ্যা বালনকে। তিলোত্তমার রাস্তায় শুটিং করার জন্য কোনওরকম ভ্যানিটি ভ্যান পাননি তিনি। কারণ সিনেমার বাজেট ছিল খুব কম। অগত্যা রাস্তাতেই পোশাক বদলাতে হয় বিদ্যাকে!

Advertisement

কী ঘটেছিল? কলকাতায় 'কাহানি' শুটিংয়ের নেপথ্যের কড়চা ফাঁস করলেন পরিচালক সুজয় ঘোষ। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, "খুব স্বল্প বাজেটের কাজ হওয়ায় বিদ্যা বালনকে ভ্যানিটি ভ্যান দেওয়া সম্ভব হয়নি। আবার শুটিং বন্ধ রাখাও সম্ভব ছিল না। খুব অল্প বাজেটের কাজ বলে। বিদ্যা তাই নিজের গাড়িতেই পোশাক বদলাতেন প্রতিবার। মাঝরাস্তায় ওঁর গাড়ি একটা কালো কাপড় দিয়ে ঘিরে দিতাম। তারই মধ্যে তৈরি হয়ে নেমে আসতেন পরের শটের জন্য।"

২০১২ সালে কাহানি সিনেমাটির সিংহভাগ অংশ কলকাতায় শুটিং হয়েছিল। যা কিনা বলিউডের পাশাপাশি বক্স অফিসেও সাড়া ফেলে দিয়েছিল। সিক্যুয়েলও তাই। এই সিনেমা তৈরির সময়ে বিদ্যা বালন রীতিমতো স্টার। কিন্তু শুটিংয়ে ভ্যানিটি ভ্যান না পাওয়ায় কোনওরকম বায়নাক্কা করেননি। বরং কলকাতার পথেঘাটেই গাড়ির ভিতর পোশাক বদলে শট দিতেন অভিনেত্রী। তাঁর এমন সরলতাতেই প্রশংসায় পঞ্চমুখ পরিচালক সুজয় ঘোষ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতায় 'কাহানি' শুটিংয়ের নেপথ্যের কড়চা ফাঁস করলেন পরিচালক সুজয় ঘোষ।
  • তিলোত্তমার রাস্তায় শুটিং করার জন্য কোনওরকম ভ্যানিটি ভ্যান পাননি তিনি। কারণ সিনেমার বাজেট ছিল খুব কম।
  • অগত্যা রাস্তাতেই পোশাক বদলাতে হয় বিদ্যাকে!
Advertisement