shono
Advertisement

এবার রশ্মিকা-বিজয়ের বিয়ে! কবে বাগদান সারছেন ‘অ্যানিম্যাল’ নায়িকা?

দাক্ষিণাত্যের এই জুটি দর্শকদের বেশ পছন্দের।
Posted: 02:57 PM Jan 08, 2024Updated: 02:57 PM Jan 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে ‘অ্যানিম্যাল’, অন্যদিকে ‘পুষ্পা’। বলিউড ও দাক্ষিণাত্যের জোড়া ইনিংস বেশ ভালোভাবেই সামলাচ্ছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। এই মাঝেই নাকি নায়িকার জীবনে বিয়ের ফুল ফুটতে চলেছে। তাও আবার বছরের শুরুর দিকেই। পাত্র কে? এই প্রশ্নের উত্তরে এখন একটাই নাম বলা যায়, বিজয় দেবরাকোন্ডা (Vijay Deverakonda)।

Advertisement

 

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা থেকেই ‘ন্যাশনাল’ ক্রাশ রশ্মিকা। ‘অ্যানিম্যাল’ রণবীরের গীতাঞ্জলি হয়েও সারা দেশে জনপ্রিয়তা পেয়েছেন নায়িকা। অন্যদিকে ‘লাইগার’ বলিউডে ব্যর্থ হলেও দাক্ষিণাত্যে বিজয় দেবরাকোন্ডার জনপ্রিয়তার সাম্রাজ্য অটুট। অনুরাগীরা মনে করেন, বিজয়ের হাতেই রয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ভবিষ্যৎ। ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন রশ্মিকা ও বিজয়। সেই থেকেই নাকি ঘনিষ্ঠতা।

[আরও পড়ুন: অনুষ্ঠানে বিশৃঙ্খলার ঘটনায় অভিমানী রূপম! নিন্দুকের একহাত নিয়ে দিলেন নয়া ‘বিজ্ঞাপন’]

বিজয়-রশ্মিকা এখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিন্তু ‘অ্যানিম্যাল’-এর প্রচারে বিজয়ের প্রসঙ্গ আসতেই লজ্জা পেয়ে গিয়েছিলেন রশ্মিকা। তেলুগু সুপারস্টার নন্দমুরি বালাকৃষ্ণর শোয়ে রণবীর ও পরিচালক সন্দীপ রেড্ডির ভাঙ্গার সঙ্গে গিয়েছিলেন নায়িকা। তাঁর ফোন থেকেই বিজয়কে ফোন করা হয়। বিজয়ের সঙ্গে রশ্মিকার রসায়ন নিয়ে বিস্তর ঠাট্টা-ইয়ার্কি চলে। সেই সময় লাজুক হাসিতেই যেন প্রেমের স্বীকারোক্তি দিয়েছিলেন অভিনেত্রী।

সাম্প্রতিক গুঞ্জন, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই বিজয় ও রশ্মিকার বাগদান অনুষ্ঠান হবে। এখন ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার শুটিং করছেন অভিনেত্রী। সেই কাজ শেষ করেই নাকি বাগদান সারবেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই বাগদানের দিন ঠিক করা হয়েছে। তাহলে কি সেই দিনটি ১৪ ফেব্রুয়ারি? আশা করা যায়, এই প্রশ্নের উত্তর খুব শিগগিরিই মিলবে। শোনা এও গিয়েছে, চলতি বছরের শেষেই বিয়ের পরিকল্পনা রয়েছে দুই তারকার।

[আরও পড়ুন: আমন্ত্রণেও রাজনীতি! বলিউডের কারা রামমন্দিরের উদ্বোধনে আমন্ত্রণ পেলেন? ব্রাত্য কারা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement