shono
Advertisement

চুপিসারে প্রেমিকার সঙ্গে বিয়ে সেরে ফেললেন বিক্রান্ত মাসে!

২০১৯ সালে বাগদান হয় অভিনেতার।
Posted: 12:03 PM Feb 15, 2022Updated: 12:39 PM Feb 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুপিসারে প্রেমিকার সঙ্গে বিয়ে সেরে ফেললেন বিক্রান্ত মাসে (Vikrant Massey)। এমন খবরই শোনা যাচ্ছে বি-টাউনের অন্দরে। সূত্রের খবর মানলে, দীর্ঘদিনের প্রেমিকা শীতল ঠাকুরের (Sheetal Thakur) সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করেছেন অভিনেতা। 

Advertisement

শীতলও পেশায় অভিনেত্রী। শোনা যায়, ২০১৫ সালে বিক্রান্ত ও শীতলের সম্পর্কের সূত্রপাত হয়।  ২০১৯ সালে প্রেমিকার সঙ্গে বাগদান সারেন অভিনেতা। সে অনুষ্ঠানেও বিশেষ আড়ম্বর ছিল না। ছোট্ট ঘরোয়া অনুষ্ঠান করে আংটিবদল করেন বিক্রম ও শীতল। সেই সময় অভিনেতা জানিয়েছিলেন খুব তাড়াতাড়ি বিয়ে করার ইচ্ছে তাঁর নেই। 

[আরও পড়ুন: ভালবাসার দিনে কনের সাজে দেবলীনা, ফের বিয়ে করলেন অভিনেত্রী?]

তারপর অবশ্য দু’টি বছর কেটে গিয়েছে। এখন বলিউডে জোর গুঞ্জন, মুম্বইয়ে নিজের বাড়িতেই রেজিস্ট্রি ম্যারেজ সেরেছেন বিক্রান্ত ও শীতল। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে সেরে ফেলেন দু’জন। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত বিক্রান্তের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। 

কোরিওগ্রাফার শ্যামক দাভরের গ্রুপে নাচ করতেন বিক্রান্ত। পরে হিন্দি সিরিয়াল জগতে নিজের অভিনয় সফর শুরু করেন। জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’তে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন বিক্রান্ত। কিন্তু পরে সিরিয়ালের জগত থেকে নিজেকে সরিয়ে নেন। কারণ সিনেমায় অভিনয়ই ছিল তাঁর লক্ষ্য। সেই লক্ষ্য পূরণে সফলও হয়েছেন অভিনেতা। ‘লুটেরা’, ‘দিল ধড়কনে দো’, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’, ‘ছপাক’, ‘হাসিন দিলরুবা’র মতো সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে করে চলেছেন অভিনয়। আগামীতে বিক্রান্তের ঝুলিতে রয়েছে শাহরুখ খান প্রযোজিত ‘লাভ হস্টেল’। ২৫ ফেব্রুয়ারি থেকে Zee5 প্ল্যাটফর্মে দেখা যাবে ‘ক্রাইম থ্রিলার’ ছবিটি। বিক্রান্ত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা ও ববি দেওল। সোমবারই প্রকাশ্যে এসেছে সিনেমার ট্রেলার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vikrant Massey (@vikrantmassey)

[আরও পড়ুন: গরু পাচার মামলায় সিবিআই দপ্তরে দেব, শুরু জিজ্ঞাসাবাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement