shono
Advertisement

‘৩২ হাজার’ নিয়ে বিতর্কের জবাব সুপ্রিম কোর্টেই দেব! বিস্ফোরক ‘দ্য কেরালা স্টোরি’র প্রযোজক

প্রতি মুহূর্তেই নতুন নতুন বিতর্কের মুখে 'দ্য কেরালা স্টোরি'।
Posted: 06:51 PM Jun 01, 2023Updated: 06:59 PM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা থেকে নিষেধাজ্ঞা উঠেছে। তবে সিনেমা হলে জায়গা করতে পারেনি ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story)। প্রায় প্রত্য়েক মুহূর্তেই নতুন নতুন বিতর্কের মুখে পরিচালক সুদীপ্ত সেনের এই ছবি। আর এবার এই ছবির নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন ছবির প্রযোজক বিপুল শাহ।

Advertisement

‘দ্য কেরালা স্টোরি’র টিজারে দেখানো হয়েছিল কেরালার ৩২ হাজার মহিলাকে জোর করে ধর্মান্তরিত করা হয়েছিল। ছবি বিতর্কে জড়ানোর পর সুপ্রিম কোর্টের নির্দেশেই ছবির শুরুতে এই নাম্বার বদলে ফেলে ৩ জন উল্লেখ করার কথা বলা হয়।

[আরও পড়ুন: ‘শিরদাঁড়া নুইয়ে পড়েছে.. বেটি বাঁচাও বেটি ঠ্যাঙাও’, মোদিকে খোঁচা দিয়ে ঋদ্ধির কবিতা]

এই বিষয় নিয়ে কথা বলতেই গিয়েই বিপুল শাহ সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, ”সুপ্রিম কোর্টের নির্দেশে আমরা ছবির শুরুতে বিধিবদ্ধ সতর্কীকরণে সংখ্য়া বদলে ফেলা হয়েছে। তবে ৩২ হাজার সংখ্য়াটা যে একেবারেই মিথ্যে তা কিন্তু সুপ্রিম কোর্ট বলেনি। দেখা যাক মামলার শুনানি ১৮ জুলাই হবে। সুপ্রিম কোর্ট যা নির্দেশ দেবে সেটাই মাথা পেতে নেব।”

এই সাক্ষাৎকারে বিপুল শাহ আরও বলেন, বিপুল শাহ, ‘আমাদের হাতে যা যতটা ছিল আমরা করেছি আইন মেনে। সুপ্রিম কোর্টের উপরে তো কেউ নয়। আমরা এখন তাই সুপ্রিম কোর্টকে আবেদন করব যে রাজ্যগুলো আদেশ মানল না তাদের যেন কড়া শাস্তি দেওয়া হয়। যাতে ভবিষ্যতে এ ঘটনা আর না ঘটে।’

[আরও পড়ুন: সুপারস্টারদের টেক্কা! কোটি কোটি টাকার গাড়ি নিয়ে ঘুরছেন কিয়ারা, দাম শুনলে মাথা ঘুরবে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement