shono
Advertisement

দেশি জাস্টিন বিবার! পপতারকার জনপ্রিয় গান গেয়ে ভাইরাল কর্ণাটকের কৃষক

দুটি গানের ভিডিও দেখে আপনিই বলুন কোনটা বেশি ভাল? The post দেশি জাস্টিন বিবার! পপতারকার জনপ্রিয় গান গেয়ে ভাইরাল কর্ণাটকের কৃষক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:27 PM Dec 17, 2019Updated: 08:28 PM Dec 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  baby, baby, baby oh, I thought you’d always be mine. বছর দশেক আগে এই গানটি গেয়ে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছিলেন জাস্টিন বিবার। কিশোর শিল্পীর সেই গান মন ছুঁয়েছিল গোটা দুনিয়ার। বিবারের সেই বিখ্যাত গান এবার জনপ্রিয়তা এনে দিল কর্ণাটকের এক কৃষককে। তাঁর প্রতিভার বিচ্ছুরণ গোটা দুনিয়া দেখল সোশ্যাল মিডিয়ায় সৌজন্যে।

Advertisement

[আরও পড়ুন: ঝুঁকি এড়িয়ে নিরাপদে সাফাই কোন পথে? এবার শেখাবে ‘টয়লেট কলেজ’]

মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। ইউটিউবে ভিডিওটি প্রথম পোস্ট করা হয় এসএস পিল্লাই নামের একটি ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওতে দেখা যাচ্ছে, আর পাঁচজন কৃষকের মতো মাঠের কাজে ব্যস্ত ছিলেন কর্ণাটকের ওই কৃষক। মাথায় গামছা বাঁধা, শার্ট আর লুঙ্গি পরনে৷ হাতে কোদাল নিয়ে চাষ করছিলেন তিনি৷ এরপর একজন তাঁর কাছে এসে তাঁকে গান গাইতে অনুরোধ করেন। তারপর কাজ থামিয়ে গানটি শুরু করেন তিনি। শুরুটা খুব একটা না জমলেও, শেষদিকে অবিকল বিবারের মতোই সুর আর তালের মুর্ছনায় ভরিয়ে দেন ওই কৃষক। সেই গানটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। কয়েক লক্ষ লোক গানের ভিডিওটি দেখে ফেলেছেন।


নেটিজেনরা ওই কৃষকের প্রশংসায় পঞ্চমুখ। সকলেই তাঁর প্রতিভার গুণে মুগ্ধ হয়ে তাঁর গুণগান করছেন। আর প্রার্থনা করছেন, ভাইরাল হওয়া ওই কৃষক যেন উপযুক্ত প্ল্যাটফর্ম পান। আসলে, আমাদের চারপাশে প্রতিভার তো অভাব নেই। অনেক প্রতিভায় হয়তো উপযুক্ত সুযোগের অভাবে নষ্ট হয়ে যায়। সোশ্যাল মিডিয়ার সুবাদে সেই সব সুপ্ত প্রতিভা এখন একে একে জনসমক্ষে আসছে। তাই, সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ দিতেই হবে, অবহেলিতদের নিজের প্রতিভা দেখানোর সুযোগ করে দেওয়ার জন্য।

The post দেশি জাস্টিন বিবার! পপতারকার জনপ্রিয় গান গেয়ে ভাইরাল কর্ণাটকের কৃষক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার