shono
Advertisement

গুজবকে সত্যি করে বিনা মেঘেই হল বজ্রপাত, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

২০২০ সালে আর কী কী দেখতে হবে? প্রশ্ন নেটিজেনদের। The post গুজবকে সত্যি করে বিনা মেঘেই হল বজ্রপাত, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 08:36 PM Aug 17, 2020Updated: 08:36 PM Aug 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সাল শুরু হওয়ার পর থেকেই অনেকে আশঙ্কা প্রকাশ করেছিলেন যে এই বছরটায় অদ্ভুত কিছু ঘটনা ঘটবে। যা আগে কোনওদিন ঘটেনি। প্রথমে বিষয়টি বেশিরভাগ মানুষ বিশ্বাস করতে না চাইলেও আজ ক্ষণে ক্ষণে তার প্রমাণ মিলছে। এতদিন দু’মুখো সাপের পৌরাণিক কাহিনীর কথা শুনে লোকে হাসাহাসি করলেও বাস্তবে তার দেখা মিলেছে। এবার সত্যি হল বিনা মেঘে বজ্রপাতের গুজবও। শুনে অবিশ্বাস্য মনে হলেও ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায় অবস্থিত টাম্পা (Tampa) শহরে।

Advertisement

গত ১২ আগস্ট অভিনব এই ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন জোনাথন মুর (Johnathan Moore) নামে এক ব্যক্তি। জানা গিয়েছে, সম্প্রতি তিনি নিজের গাড়ি করে টাম্পা শহরে ঘুরছিলেন। সেসময় আচমকা মেঘ ছাড়াই আকাশে বিদ্যুৎ চমকাতে দেখেন। তা দেখে ক্যামেরা বের করে যখন ভিডিও তুলছেন তখন তাঁর গাড়ি থেকে ৭৫ ফুট দূরে থাকা একটি পাম গাছের মাথায় হঠাৎ বজ্রপাত হয়। এর ফলে গাছটির একটি পাতাও খসে পড়ে।

[আরও পড়ুন: করোনা চিকিৎসা চলাকালীন হাসপাতালেই বিয়ে, ভাইরাল যুবকের কীর্তির ভিডিও]

পরে ওই ঘটনাটির ভিডিওটি তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই চারিদিকে শোরগোল পড়ে যায়। এখনও পর্যন্ত প্রায় ১৮ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। যাদের মধ্যে বেশিরভাগই নিজেদের অবাক হওয়ার কথা স্বীকার করেছেন কমেন্টে।

[আরও পড়ুন: করোনাকে হেলায় হারিয়ে হাসপাতালেই তেরঙ্গা তুললেন ৯৪ বছরের ‘ফাদার’]

The post গুজবকে সত্যি করে বিনা মেঘেই হল বজ্রপাত, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার