shono
Advertisement

মালিকের সঙ্গে কুকুরকে স্নান করাচ্ছে দুটি শিম্পাঞ্জি, হাসির রোল নেটদুনিয়ায়

ভিডিওটি দেখে হেসে উঠবেন আপনিও! The post মালিকের সঙ্গে কুকুরকে স্নান করাচ্ছে দুটি শিম্পাঞ্জি, হাসির রোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 04:53 PM Aug 06, 2019Updated: 04:53 PM Aug 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে ইন্টারনেট তারপর সোশ্যাল মিডিয়া। এই দুয়ের বাড়বাড়ন্তে অনেক অদ্ভুত জিনিসের সাক্ষী থাকছে গোটা বিশ্ব। একপ্রান্তের দৃশ্য নিমিষে পৌঁছে যাচ্ছে অন্যপ্রান্তে। যা দেখে কখনও খুশি কখনও আবার দুঃখিত হয়ে উঠছেন নেটিজেনরা। এবার একজন মানুষের সঙ্গে  দুটি শিম্পাঞ্জির কুকুরকে স্নান করানোর ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে হেসে লুটিয়ে পড়ছেন নেটিজেনরা। ঘটনাটি ঘটেছে আমেরিকার দক্ষিণ ক্যারোলিনা প্রদেশের মার্টল বিচ সাফারি রিসর্টে। আর শুক্রবার সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট করেছেন ওই রিসর্টের মালিক কোডে আনতালে। পোস্ট করার পরেই লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওটিকে শেয়ার ও পছন্দ করেছেন।

Advertisement

[আরও পড়ুন: লিফটের মধ্যে গলায় দড়ি আটকে ঝুলছে খুদে, প্রাণ বাঁচাল দিদি]

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সাবান জল ভরতি নীল রঙের একটি বাথটবের মধ্যে বসে রয়েছে সাদা রঙের একটি কুকুর। তার পিছনে একজন যুবক বসে রয়েছেন আর দুদিকে রয়েছে দুটি শিম্পাঞ্জি। বাথটবের মধ্যে চোখ বন্ধ করে দিব্যি আয়েশ করছে কুকুরটা। কারণ, ভাল করে সাবান মাখিয়ে তাকে স্নান করিয়ে দিচ্ছে তিনজন। তবে শিম্পাঞ্জি দুটি প্রথমে দলাইমালাই করছিল কুকুরটিকে। বিষয়টি দেখে তাদের দু’জনকে স্নান করানোর হালকা ট্রেনিং দিলেন সঙ্গে থাকা যুবকটি। কিছুক্ষণ দেখিয়ে দেওয়ার পরে পূর্ণ উদ্যমে লেগে পড়ল শিম্পাঞ্জি দুটি। পাশের বোতল থেকে অল্প একটু সাবান ঢেলে ফের কুকুরটিকে স্নান করাতে শুরু করল তারা। আরাম পেয়ে বেজায় খুশি সারমেয়টিও। কুকুরটির পরে ওই যুবককে স্নান করানোর পাশাপাশি নিজেরাও সাবান মেখে স্নান করে তারা। ওই দুটি শিম্পাঞ্জির নাম বালি আর সুগ্রীব বলে জানা গিয়েছে। 

সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি দেখে হেসে লুটিয়ে পড়ছেন নেটিজেনরা। কেউ বলছেন, ‘ভিডিওটি দেখে প্রচণ্ড হাসি পাচ্ছে। পেটে খিল ধরে যাচ্ছে, তাও হাসি থামছে না। সব থেকে মজা লাগছে স্নানের মাঝে বাঁদিকে থাকা শিম্পাঞ্জির দিকে কুকুরটির তাকানো দেখে।’ আরও একজন টুইট করেছেন, ‘এই ঘটনাটি খুবই মজার।’

[আরও পড়ুন: জন্মদিনে ১৪০ কেজির কেক কেটে মহা খুশি গজরাজ, মাথা নেড়ে অভিব্যক্তি প্রকাশ]

তবে অনেকেই আবার এভাবে শিম্পাঞ্জিকে দিয়ে কুকুরকে স্নান করানোর ঘটনাকে অমানবিক অ্যাখ্যা দিচ্ছেন। তাঁদের মধ্যে একজনের কথায়, ‘আমি ওই শিম্পাঞ্জিদের উপর ভরসা রাখতে পারছি না। ওরা বন্য জগতের বাসিন্দা। কারও পোষ্য নয়।’

The post মালিকের সঙ্গে কুকুরকে স্নান করাচ্ছে দুটি শিম্পাঞ্জি, হাসির রোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার