shono
Advertisement

OMG! বরের গলার টাকার মালা থেকে নোট সরাচ্ছে বন্ধু! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

দেখে নিন ভাইরাল ভিডিওটি।
Posted: 12:51 PM Apr 09, 2022Updated: 12:52 PM Apr 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হর এক দোস্ত জরুরি হোতা হ্যায়।’ বিখ্যাত বিজ্ঞাপনের ক্যাচলাইনের উলটো একটা ভার্শনও আছে। যা মনে করিয়ে দেয়, বন্ধু মানেই মহা পাজিও হয়। সুযোগ পেলেই তারা নানা খুনসুটিও করে থাকে। সম্প্রতি ইনস্টাগ্রামে জনপ্রিয় হয়ে ওঠা একটি ভিডিও (Viral video) সেই কথাই যেন মনে করিয়ে দিল। সেখানে এক বন্ধুর বিয়েতে এসে তার গলায় ঝুলন্ত টাকার মালা থেকে নোটের তাড়া সরাতে দেখা গেল এক যুবককে।

Advertisement

কোথায় কবে ওই ভিডিও তোলা হয়েছে তা অবশ্য জানা যায়নি। কিন্তু তা সত্ত্বেও ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি। ঠিক কী দেখা যাচ্ছে ওই ভিডিওয়? দেখা যাচ্ছে, বরকে ঘিরে অনেকেই বসে রয়েছে। কোনও এক আত্মীয় কিছু বলছিলেন। বরবেশী যুবক (Groom) সেটাই মন দিয়ে শুনছিলেন। এই সুযোগে তাঁর ঠিক পাশেই বসে থাকা যুবকটি হাত বাড়িয়ে বরের গলায় ঝুলন্ত টাকার মালা থেকে কয়েকটি নোট সরিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন।

[আরও পড়ুন: ‘পাকিস্তান ছেড়ে ভারতেই চলে যান’, ইমরানের দিল্লি-স্তুতির পর খোঁচা শরিফকন্যার]

কিছু পরেই বর ঘুরে ওই যুবকের দিকে তাকানও। কিন্তু এরপরই তিনি ব্যস্ত হয়ে পড়েন কথা শোনায়। এরপরই মালা থেকে টাকা সরাতে সফল হয়ে যায় যুবকটি। বেমালুম সেটি নিজের পকেটস্থ করেও ফেলেন তিনি। ভিডিওর শেষে জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর অভিনীত একটি অংশও জুড়ে দেন যিনি এটি শেয়ার করেছেন।

স্বাভাবিক ভাবেই এমন ভিডিও দেখে মজা পেয়েছেন নেটিজেনরা। কেউ কেউ একে ‘ইন্ডিয়ান মানি হেইস্ট’ বলেও উল্লেখ করেন। শেয়ার হওয়ার প্রথম দিনেই ভিডিওটির ভিউ এক লক্ষ পেরিয়ে যায়। দ্রুত তা ছড়িয়ে পড়ে অন্য়ান্য সোশ্য়াল মিডিয়া মঞ্চেও।

কয়েক সপ্তাহ আগে আরেকটি বিয়ের ভিডিও খুব জনপ্রিয় হয়েছিল। সেখানে এক কনেকে বিয়ের আসরে যাওয়ার আগে মনের আনন্দে মোমো খেতে দেখা গিয়েছিল। তরুণী নিজেই সেই ভিডিও শেয়ার করেছিলেন।

[আরও পড়ুন: শ্রীলঙ্কায় অন্ধকার যুগ! শুধু চিনের ঋণের ফাঁদ নয়, বিপর্যয়ের নেপথ্যে রয়েছে আরও বহু কারণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার