shono
Advertisement

চলন্ত বুলেট ট্রেনই WWE-র আখড়া! আজব লড়াই উপভোগ করলেন যাত্রীরা, ভাইরাল ভিডিও

যাত্রীদের মাঝেই চলল ধুন্ধুমার লড়াই।
Posted: 03:13 PM Sep 21, 2023Updated: 03:14 PM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুয়ো না আসল? এই প্রশ্ন থাকলেও, নিন্দামন্দ হলেও সাবেক ডাব্লুডাব্লুএফ, বর্তমান ডাব্লুডাব্লুই (WWE) বিশ্বজুড়ে জনপ্রিয়। আন্ডারটেকার হোক কিংবা ভূমিপুত্র খালি, ছোটদের চোখে সুপারহিরো। তাই বলে চলন্ত ট্রেনই কুস্তির আখড়া! সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে জাপানে (Japan) বুলেট ট্রেনের এক কামড়ায় কুস্তি লড়ছেন দুই ডাব্লুডাব্লুই কুস্তিগির। ট্রেনের সিটে বসেই যাত্রীরা সক্ষী হলেন সেই ধুন্ধুমারের। এমনটাও সম্ভব?

Advertisement

বিবিসি রিপোর্ট জানিয়েছে, টোকিওর ডিডিটি প্রো-রেসলিং সংস্থা ওই ম্যাচের আয়োজন করেছিল। রীতিমতো টিকিট কেটে ৭৫ জন যাত্রী উপভোগ করেন আজব ডাব্লুডাব্লুই ম্যাচ। জাপানের বিখ্যাত দুই রেসলার মিনোরু সুজুকি এবং সানশিরো তাকাগির ছকভাঙা লড়াই দেখে বেজায় খুশি তাঁরা। জানা গিয়েছে, তিরিশ মিনিটের মধ্যে অভিনব রেসলিংয়ের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। টোকিও থেকে নাগাওয়া যাত্রাপথে আধ ঘণ্টার ওই ডাব্লুডাব্লুই ম্যাচ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: বিয়ের জন্য চাপ দেওয়ায় খুন! মন্দারমণিতে তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার প্রেমিক-সহ ২]

ভিডিওতে দেখা গিয়েছে, ট্রেনের কামড়ায় দু’পাশের আসেন বসে যাত্রীরা। ঠিক তার মাঝখানে চলছে ডাব্লুডাব্লুই ম্যাচ। মিনোরু সুজুকি এবং সানশিরো তাকাগির মধ্যে চলছে ধুন্ধুমার লড়াই। যে প্যাচপয়জার রেসলিং রিংয়ে দেখা যায়, তা চলন্ত ট্রেনেও দেখা গিয়েছে। হাসি মুখে মোবাইল ফোনে ওই ম্যাচ ভিডিও রেকর্ড করেন যাত্রীরা। অন্যদিকে এই কাণ্ড দেখে অবাক নেটিজেনরাও।

[আরও পড়ুন: পুরুলিয়া-রানাঘাট ডাকাতি: গরাদের পিছনে বসে লুটের ছক! জেলে গিয়ে মাস্টারমাইন্ডকে জেরা করবে SIT]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার