shono
Advertisement

পাকাপাকিভাবে লন্ডনেই ঘর বাঁধছেন বিরুষ্কা! দ্বিতীয় সন্তান জন্মের পর তুঙ্গে জল্পনা

লন্ডনে জন্ম নিয়েছে বিরুষ্কার পুত্রসন্তান অকায়।
Posted: 06:20 PM Feb 21, 2024Updated: 06:20 PM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম সন্তান ভামিকার জন্ম হয়েছিল ভারতে। কিন্তু দ্বিতীয় সন্তান অকায়ের জন্মের জন্য লন্ডনে পাড়ি দিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা। কেন এমন সিদ্ধান্ত বিরুষ্কার? অকায়ের জন্মের পরেই শুরু হয়েছে জল্পনা।

Advertisement

মঙ্গলবার সোশাল মিডিয়ায় পোস্ট করে দ্বিতীয় সন্তান জন্মের খবর জানান বিরুষ্কা। জানা যায়, গত ১৫ ফেব্রুয়ারি লন্ডনে জন্ম নিয়েছে তারকা দম্পতির পুত্র অকায়। দ্বিতীয়বারের জন্য সন্তানের জন্ম দিতে চলেছেন, সেই খবর ঘুণাক্ষরেও কাউকে জানতে দেননি বিরুষ্কা। বরং ফেব্রুয়ারি মাসের শুরুতে দেশ ছেড়ে লন্ডনে (London) চলে যান দুজনে।

[আরও পড়ুন: প্রেমে ‘প্রত্যাখ্যাত’ হয়ে আত্মঘাতী মডেল, বিশ্বকাপজয়ী তরুণ ক্রিকেটারকে পুলিশি তলব

প্রাথমিকভাবে অনুমান ছিল হয়তো সংবাদমাধ্যমকে এড়াতেই দেশ ছেড়েছেন তারকা দম্পতি। তবে সূত্রের খবর, বিষয়টা একটু অন্যরকম। আসলে অনুষ্কার (Anushka Sharma) গর্ভধারণ নিয়ে বেশ কিছু জটিল সমস্যা ছিল। সেই জন্যই সন্তান জন্মের আগে দেশ ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। হাসপাতাল থেকে অনুষ্কার শারীরিক অবস্থার কোনও খবর বাইরে যাক, সেটা চাননি বিরুষ্কা। সেই জন্যই তারকা দম্পতির লন্ডনযাত্রা।

শুধু সন্তানের জন্ম নয়, বিরুষ্কার লন্ডন যাত্রার অন্য উদ্দেশ্যও ছিল। সূত্রের খবর, লন্ডনে নিজেদের দ্বিতীয় বাসস্থানের ব্যবস্থা করেছেন তাঁরা। অবসর নেওয়ার পরে লন্ডনেই পাকাপাকিভাবে থাকতে পারেন বিরুষ্কা, এমনটাই সূত্রের খবর। উল্লেখ্য, গত পাঁচ বছরে একটাও ছবিতে দেখা যায়নি অনুষ্কাকে। অন্যদিকে বিরাটও নিজের ক্রিকেট কেরিয়ারের শেষদিকে পৌঁছে গিয়েছেন। তার পর পরিবারের সঙ্গে একান্তে থাকার জন্য লন্ডনে অনেকটা সময় কাটাতে পারেন তাঁরা, সেরকমটাই অনুমান।

[আরও পড়ুন: জন্মেই রেকর্ড বিরাটপুত্রের! ‘বাবার নজির ভাঙবে অকায়’, আশা পাকিস্তানি ক্রিকেটপ্রেমীদের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement