shono
Advertisement

বিশ্বকাপের মাঝেই এল খবর, বিশ্রাম দেওয়া হতে পারে কোহলি-বুমরাহকে

কেন এমন ভাবনা? The post বিশ্বকাপের মাঝেই এল খবর, বিশ্রাম দেওয়া হতে পারে কোহলি-বুমরাহকে appeared first on Sangbad Pratidin.
Posted: 06:09 PM Jun 23, 2019Updated: 06:09 PM Jun 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বিশ্বকাপে এখনও পর্যন্ত অপ্রতিরোধ্য টিম ইন্ডিয়া। বৃষ্টির কারণে শুধু নিউজ্যাল্ডের বিরুদ্ধে ম্যাচটি ভেস্তে গিয়েছিল। বাকি চারটি ম্যাচেই বিজয় ঝান্ডা উড়িয়েছেন কোহলিরা। তবে বিশ্বকাপ শেষ হতে এখনও ঢের দেরি। আর এরই মধ্যে ভারতীয় শিবিরে খবরটা এসে পৌঁছলো।

Advertisement

বিশ্বকাপ শুরুর আগে থেকেই টানা ক্রিকেট খেলে চলেছেন বিরাট কোহলিরা। অস্ট্রেলিয়া সিরিজ থেকে আইপিএল, একের পর এক ম্যাচ খেলেই চলেছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। আর সেই কারণেই বিসিসিআই আগামী সিরিজের জন্য এখনই ভাবনা-চিন্তা শুরু করেছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন সীমিত ওভারের সিরিজে হয়তো বিশ্রাম দেওয়া হবে বিরাট কোহলি এবং জশপ্রিত বুমরাহকে।

[আরও পড়ুন: আফগানিস্তান ম্যাচ জিতেও বড়সড় শাস্তি পেলেন কোহলি]

চলতি বছর ৩ আগস্ট থেকে আমেরিকা এবং ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে হোল্ডারদের বিরুদ্ধে মাঠে নামবে ভারত। সীমিত ওভারের সেই সিরিজেই ক্যাপ্টেন কোহলি এবং পেসার বুমরাহকে বিশ্রাম দেওয়ার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। তবে দুম্যাচের টেস্ট সিরিজে দলে রাখা হতে পারে তাঁদের। কারণ সেই সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। তাই এর গুরুত্ব তুলনামূলক বেশি। বোর্ডের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং তিনম্যাচের ৫০ ওভারের সিরিজে কোহলি ও বুমরাহকে ছাড়াই দল সাজানো হবে। কারণ অস্ট্রেলিয়া সিরিজ থেকে টানা খেলে চলেছেন বিরাট। বুমরাহর উপরও কম চাপ যাচ্ছে না।

এই দুই তারকা ছাড়াও প্রথম সারির আরও কয়েকজন ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হতে পারে বলেই খবর। ২২ আগস্ট অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট টিম ইন্ডিয়ার। তাই ভারত যদি বিশ্বকাপের ফাইনালেও পৌঁছায় তাহলেও মাঠে নামার আগে অনেকখানি বিরতি পাবেন। কারণ ১৪ জুলাই টুর্নামেন্টের ফাইনাল। আর ১৭ থেকে ১৯ আগস্ট প্র্যাকটিস ম্যাচে দলের সঙ্গে যোগ দিলেই চলবে। বিরাটের অনুস্থিতিতে দলের ব্যাটন যে থাকবে রোহিত শর্মার হাতে, তা একপ্রকার নিশ্চিত। তবে দেখার তাঁদের পরিবর্তে দলে কারা সুযোগ পান।

[আরও পড়ুন: দলগত দক্ষতায় দুর্দান্ত জয়, পেরুকে উড়িয়ে দিয়ে কোপার শেষ আটে ব্রাজিল]

The post বিশ্বকাপের মাঝেই এল খবর, বিশ্রাম দেওয়া হতে পারে কোহলি-বুমরাহকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement