shono
Advertisement

কোহলি এবার ‘পুষ্পা’! আল্লু অর্জুনের হিট ‘শ্রীভল্লি’গানে কোমর দোলালেন বিরাট

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে কোহলি রান পাননি।
Posted: 07:12 PM Feb 10, 2022Updated: 01:38 PM Feb 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা’- র গান ‘শ্রীভল্লি’- র জনপ্রিয়তা তুঙ্গে। দেশের সীমানা অতিক্রম করে তা ছড়িয়ে পড়েছে বিদেশেও। ডেভিড ওয়ার্নার, শাকিব আল হাসানের মতো তারকা ক্রিকেটাররা আগেই আল্লু অর্জুনের ডান্স স্টেপ নকল করেছেন। এবার সবুজ ঘাসের মাঠে কাঁধ একদিকে ঝুঁকিয়ে, পা টেনে নাচলেন বিরাট কোহলিও। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজকে মাটি ধরিয়ে সিরিজ ২-০-এ জিতে নিয়েছে ভারত। সেই ম্যাচেই আল্লু অর্জুনের নাচের স্টেপ নকল করতে দেখা গেল কোহলিকে। 

Advertisement

ব্যাট হাতে দ্বিতীয় ওয়ানডেতে রান পাননি কোহলি। দলের প্রয়োজনে জ্বলে উঠতে পারেননি তিনি। মাত্র ১৮ রান করে অফস্টাম্পের বাইরের বলে খোঁচা মেরে আউট হন কোহলি। কিন্তু ভারতের রান তাড়া করার সময়ে ওডিয়েন স্মিথ যখন ক্রমশ ভয়ংকর হয়ে উঠতে শুরু করেছেন, ঠিক সেই সময়ে ওয়াশিংটন সুন্দর ফেরান স্মিথকে। ক্যারিবিয়ান ব্যাটারের উঁচু করে মারা শট কোহলি তালুবন্দি করেন।

[আরও পড়ুন: মাঠের বাইরেও সমস্যায় এসসি ইস্টবেঙ্গল, প্রায় দেড় কোটির বোঝা চাপল লাল-হলুদের উপরে]

ডিপ মিড উইকেটে ফিল্ডিং করছিলেন কোহলি। ক্যাচটা ধরার জন্য অনেক সময় ছিল কোহলির কাছে। অনেক উঁচুতে ছিল বলটা। কোহলি অনেকক্ষণ ধরে বল ফলো করে ক্যাচটি ধরেন। ক্যাচ ধরার পরে কোহলির মাথায় আঘাতও লাগে। তবে সেই আঘাত খুব একটা গুরুতর ছিল না। ওই ক্যাচটি ধরার পরেই দেখা যায় দক্ষিণী তারকা আল্লু অর্জুনের মতো করে নাচছেন কোহলি। স্মিথ বড় শট খেলতে পারেন। তিনি যতক্ষণ ক্রিজে ছিলেন, ততক্ষণ ক্যারিবিয়ানদের জয়ের সুযোগ ছিল। কিন্তু স্মিথ ফিরতেই ভারতও জয়ের গন্ধ পেয়ে যায়। স্মিথের উইকেট নেওয়ার জন্য রোহিত শর্মা কতটা অধীর অপেক্ষায় ছিলেন, সেটা দেখা গেল ক্যরিবিয়ান হার্ড হিটার আউট হওয়ার পরই।

ক্রিকেট মাঠে এর আগেও নাচতে দেখা গিয়েছে কোহলিকে। ক্রিস গেইলের সঙ্গে তাঁর নাচের ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখনও চর্চা হয়। সেই কোহলি আবার কোমর দোলালেন আহমেদাবাদে। আর সেই নাচের মুদ্রা নিয়ে আলোড়নও হল সোশ্যাল মিডিয়ায়।

 

[আরও পড়ুন: ‘কী হল, দৌড়চ্ছিস না কেন?’, দ্বিতীয় ম্যাচেই তারকাকে ‘ধমক’ অধিনায়ক রোহিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement