shono
Advertisement

আরও একটি করে পালক জুড়ল কোহলি ও দীপিকার সাফল্যের মুকুটে

অনন্য সম্মান পেলেন খেলা ও বিনোদুনিয়ার তারকাদ্বয়। The post আরও একটি করে পালক জুড়ল কোহলি ও দীপিকার সাফল্যের মুকুটে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:04 PM Apr 20, 2018Updated: 11:42 PM Apr 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে ব্যাট হাতে একের পর এক রেকর্ড গড়ে চলেছেন ভারত অধিনায়ক। আগামিদিনের ক্রিকেটারদের কাছে হয়ে উঠছেন আইকন। আর সেই কারণেই এবার অনন্য এক সম্মান পেলেন বিরাট কোহলি। আরও একটা পালক জুড়ল তাঁর মুকুটে। ২০১৮ সালে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জন ব্যক্তির মধ্যে জায়গা করে নিলেন তিনি। শুধু বিরাটই নন, এই তালিকায় রয়েছেন বলি ডিভা দীপিকা পাড়ুকোনও।

Advertisement

[‘আমাকে নিয়ে আইপিএল বাঁচিয়ে দিল শেহবাগ’, বিধ্বংসী সেঞ্চুরি করে বিস্ফোরক গেইল]

টাইম ম্যাগাজিনে সবচেয়ে প্রভাবশালী ১০০ জন ব্যক্তির নাম প্রকাশিত হয়েছে। যেখানে প্রথমবার কোহলি এই ‘বিরাট’ সম্মান পেলেন। যে তালিকায় রয়েছেন বলিউডের ‘পদ্মাবতী’ ওরফে দীপিকা। এমন সম্মান পাওয়ার জন্য দুই বন্ধুকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কোয়ান্টিকো খ্যাত অভিনেত্রী টুইট করেছেন, “দীপিকা ও কোহলির জন্য অত্যন্ত খুশি ও গর্বিত। যোগ্য হিসেবেই এ সম্মান পেয়েছে। অনেক শুভেচ্ছা।” টেনিস কিংবদন্তি রজার ফেডেরার, আমেরিকান বাস্কেটবল তারকা কেভিন ডুরান্টের পাশে প্রথমবার জায়গা করে নিয়েছেন এই দুই ভারতীয় তারকা।

গত বছর সব ফরম্যাট মিলিয়ে মোট ১১টি সেঞ্চুরি হাঁকিয়েছেন বিরাট। ঝুলিতে ভরেছেন ২৮০০ রান। তবে শুধু গত বছরই নয়, ২০০৮ সালে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ থেকেই তাঁর সাফল্যের সিঁড়ি চড়া শুরু হয়েছিল। তাঁর নেতৃত্বে সেবার বিশ্বজয় করেছিল জুনিয়র টিম ইন্ডিয়া। তারপর সিনিয়র দলে ব্যাট হাতে তাঁর দাপট দেখেছে গোটা বিশ্ব। বর্তমানে অধিনায়ক হিসেবেও আগের সব রেকর্ড এক এক করে ভেঙে চলেছেন। আর তাই বিরাটে মুগ্ধ মাস্টার ব্লাস্টারও। টাইম ম্যাগাজিনে বিরাটের প্রোফাইল লিখেছেন খোদ শচীন তেণ্ডুলকর। যেখানে তিনি উল্লেখ করেছেন, “২০০৮ সাল থেকেই ক্রিকেটের প্রতি বিরাটের ভালবাসা, খিদে চোখে পড়ার মতো ছিল। সেই সময়ই ভারতের প্রতিনিধিত্ব করার একটা প্যাশন লক্ষ্য করেছিলাম ওর মধ্যে। ওর ধারাবাহিকতাই আজ ওকে এতদূর পৌঁছে দিয়েছে। আত্মবিশ্বাস দিয়েই ভারতকে আরও অনেক সাফল্য এনে দেবে। ওর কেরিয়ারের জন্য অনেক শুভেচ্ছা রইল।”

[সুপার কাপের ফাইনালে আজ লড়াই আধুনিকতা ও ঐতিহ্যের]

এদিকে, বলিউডের পাশাপাশি হলিউডেও অভিনয় করে তাক লাগিয়েছিলেন দীপিকা। বর্তমানে বি-টাউনের সবচেয়ে জনপ্রিয় নায়িকা ‘পদ্মাবত’ ছবির জন্য প্রশংসা কুড়িয়েছেন প্রত্যেক মহলের। আর সেই সাফল্যকেই সম্মানিত করা হল।

The post আরও একটি করে পালক জুড়ল কোহলি ও দীপিকার সাফল্যের মুকুটে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement