shono
Advertisement

করোনা মোকাবিলায় পাশে থাকার বার্তা, অনুদান ঘোষণা কোহলি-অনুষ্কার

কেন্দ্র এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে অনুদান করবেন তাঁরা। The post করোনা মোকাবিলায় পাশে থাকার বার্তা, অনুদান ঘোষণা কোহলি-অনুষ্কার appeared first on Sangbad Pratidin.
Posted: 01:21 PM Mar 30, 2020Updated: 01:21 PM Mar 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা নিয়ে শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বারবার দেশবাসীর উদ্দেশ্যে সোশ্যাল ডিস্ট্যান্সিংয়ের বার্তা দিতে শোনা গিয়েছে দুজনকেই। বিপদের সময় পাশে থাকার বার্তাও দিয়েছে এই সেলেব জুটি। এবার তাঁরা ঘোষণা করলেন আর্থিক সাহায্য।

Advertisement

[আরও পড়ুন:  ‘শ্রমিকদের কথা ভাবা উচিত ছিল সরকারের’, লকডাউন নিয়ে কটাক্ষ হরভজনের]

সোমবার সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কা জানায়, তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষিত PM-CARES এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান করছেন। টুইটারে কোহলি বলেন, আমি এবং অনুষ্কা প্রধানমন্ত্রীর PM-CARES এবং মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান করছি। সহ-নাগরিকদের কষ্ট দেখে আমাদের হৃদয় বিদারণ হচ্ছে। আশা করছি, আমাদের এই চেষ্টা কোনওভাবে ভারতীয়দের কষ্ট লাঘব করতে পারবে। ইনস্টাগ্রামে একই পোস্ট করেন বিরাটপত্নী অনুষ্কাও।তবে, তাঁরা ঠিক কত টাকা অনুদান করলেন খোলসা করেননি কেউই।

[আরও পড়ুন: কোয়ারেন্টাইনে বিরুষ্কার কাণ্ডকারখানা, হেঁশেলের কাঁচি দিয়ে বিরাটের চুল কাটলেন অনুষ্কা]

করোনা আতঙ্কে দেশজুড়ে ত্রাহি ত্রাহি রব। সংক্রমণ রুখতে ২১ দিন দেশে লকডাউন ঘোষিত হয়েছে। প্রায় প্রতিদিনই নতুন করে বহু মানুষের আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। এর আগে করোনা রোখার এই লড়াইয়ে শামিল হয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর পর্যন্ত। সৌরভ এবং শচীন দুজনেই দিয়েছেন ৫০ লক্ষ টাকা করে। সুরেশ রায়না দিচ্ছেন ৫২ লাখ। রাহানে দিয়েছেন ১০ লক্ষ টাকা। পাঠান ভাইয়েরা গরিবদের বিনামুল্যে মাস্ক কিনে দিয়েছেন।

The post করোনা মোকাবিলায় পাশে থাকার বার্তা, অনুদান ঘোষণা কোহলি-অনুষ্কার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement