shono
Advertisement

ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষায় বিশেষভাবে সক্ষম পাকিস্তানি ভক্ত, অনুশীলন শেষে আবদার মেটালেন কোহলি

রবিবারের মহারণের জন্য তৈরি হচ্ছে ভারতীয় দল।
Posted: 01:35 PM Aug 26, 2022Updated: 11:57 AM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’দেশের সীমান্তে যতই গোলাগুলি চলুক, দু’দেশের কূটনৈতিক টানাপোড়েন যতই গোটা দক্ষিণ এশিয়াকে ত্রস্ত করে রাখুক, খেলার মাঠে সেসবের আঁচ একেবারেই দেখা যায় না। ক্রিকেট যেন ভারত এবং পাকিস্তান দু’দেশকে এক সূত্রে বেঁধে রেখেছে। সেকারণেই তো সীমান্তের বেড়াজাল পেরিয়ে পাকিস্তানের মানুষও ভালবাসেন বিরাট কোহলির খেলা। শাহিন শাহ আফ্রিদিকে (Shaeen Afridi) মনে মনে সমীহ করে চলেন ভারতীয় সমর্থকরাও। ক্রিকেটীয় সম্প্রীতির সেই ছবিই দেখা গেল দুবাইয়ে ভারতীয় দলের অনুশীলনে। যেখানে বিরাট কোহলির জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করলেন বিশেষভাবে সক্ষম পাকিস্তানি যুবতী।

Advertisement

পাকিস্তানি ভক্তের আবদার ফেলেননি কোহলিও (Virat Kohli)। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করা ওই সমর্থকের সঙ্গে দেখা করেন কোহলি। তাঁর সঙ্গে কুশল বিনিময়ও হয়। বিরাট ওই সমর্থকের সঙ্গে সেলফিও তোলেন। জানতে চান, তিনি কেমন আছেন। বিরাটের এই আচরণে পাকিস্তানের মেয়েটি ভারতীয় ক্রিকেট দলের আরও বড় ভক্ত হয়ে গিয়েছেন। পাকিস্তানি ইউটিউব চ্যানেলে তেমনটাই জানিয়েছেন তিনি। এর আগে আরও এক পাকিস্তানি সমর্থক বিরাট কোহলির সঙ্গে দেখা করার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছেন। এবং বিরাটের দেখা পাওয়ার পর তিনিও সন্তোষ প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশালীন মন্তব্য: হাই কোর্টে ধাক্কা, রোদ্দুর রায়ের আবেদন খারিজ বিচারপতির]

এ তো গেল সমর্থকদের কথা, ভারত এবং পাকিস্তানের ক্রিকেটাররাও একে অপরের সঙ্গে কুশল বিনিময় করছেন অনুশীলন চলাকালীন। গত দু’দিন ধরে পাক ক্রিকেটারদের সঙ্গে নিয়মিত সৌজন্য বিনিময় হয়েছে বিরাট কোহলির। এশিয়া কাপ (Asia Cup) থেকে ছিটকে যাওয়া শাহিন শাহ আফ্রিদি বৃহস্পতিবার গিয়েছিলেন পাকিস্তানের অনুশীলনে। সেখানে যুজবেন্দ্র, চাহাল থেকে শুরু করে ভারতীয় তারকারা সকলেই তাঁর সঙ্গে কথা বলেছেন। কোহলি নিজেও কথা বলেছেন শাহিনের সঙ্গে।

[আরও পড়ুন: ফের পিছোল কংগ্রেসের সভাপতি নির্বাচন, রাহুলকে রাজি করাতে মরিয়া দল!]

এশিয়া কাপ শুরু হচ্ছে শনিবার। রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ ভারতের। তার আগে নেটে কোহলির ব্যাটিং দেখে নতুন করে আশায় বুক বাঁধছেন নেটিজেনরা। জাদেজা, চাহালকে (Yuzvendra Chahal) বলে বলে ছক্কা হাঁকাতে দেখা গিয়েছে তাঁকে। যেভাবে ব্যাট ও বলের সংযোগ হচ্ছে, দেখলে কে বলবে সাফল্য বহুদিনই ধরাছোঁয়ার বাইরে! কেবল কোহলি নন, দলের আরেক স্তম্ভ অধিনায়ক রোহিত শর্মাকেও দারুণ ছন্দে ব্যাট করতে দেখা গিয়েছে। কিন্তু তিনি নন, কোহলিই আগ্রহের তালিকায় শীর্ষে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement