shono
Advertisement

বিরাটের টেস্ট সিরিজ না খেলা লজ্জাজনক! বিস্ফোরণ ঘটালেন অ্যান্ডারসন

বিরাটের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুললেন অ্যান্ডারসন!
Posted: 01:00 PM Mar 02, 2024Updated: 01:00 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের (England) বিরুদ্ধে হাই ভোল্টেজ সিরিজ খেলছেন না বিরাট কোহলি (Virat Kohli)। ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছিলেন টিম ইন্ডিয়ার (Team India) মহাতারকা। সেটাই মেনে নিতে পারছেন না জেমস অ্যান্ডারসন (James Anderson)। বিস্ফোরণ ঘটিয়ে অভিজ্ঞ পেসারের দাবি, কিং কোহলির টেস্ট সিরিজ না খেলা লজ্জাজনক।

Advertisement

অ্যান্ডারসন বলেন, “সবাই সেরা প্রতিপক্ষের বিরুদ্ধেই খেলতে চায়। তাহলেই সেরা পারফরম্যান্স বেরিয়ে আসবে। কিন্তু এবার সেটা হল কোথায়! এত বড় সিরিজ। অথচ বিরাট সরে দাঁড়াল। ব্যাপারটা একেবারে লজ্জাজনক।” এখানেই থেমে না থেকে তিনি আরও যোগ করেছেন, ‘গত কয়েক বছর ধরে আমাদের ডুয়েল দেখার জন্য ক্রিকেট দুনিয়া অপেক্ষা করেছে। আমরাও একে অন্যের বিরুদ্ধে লড়াই উপভোগ করেছি। তবে এবার বঞ্চিত হলাম।”

[আরও পড়ুন: বাবা-মায়ের হাতে ম্যাচের সেরার পুরস্কার তুলে দিলেন ধ্রুব, কী লিখলেন তরুণ উইকেটকিপার]

এখনও পর্যন্ত সব ফরম্যাটে অ্যান্ডারসনের বলে ১০বার আউট হয়েছেন বিরাট। রান করেছেন মাত্র ৩৩১। প্রতিবার বিরাটকে টেক্কা দিয়েছেন জিমি। তবে এবার সেই ডুয়েল দেখা গেল না।

আসলে ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজ খেলছেন না। স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) দ্বিতীয়বার সন্তানের জন্ম দিয়েছেন। পরিবার নিয়ে এই মুহূর্তে লন্ডনে রয়েছেন বিরাট। গত ১৫ ফেব্রুয়ারি বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান হয়। যদিও পাঁচ দিন পর তা প্রকাশ্যে আনেন বিরাট। লন্ডনে পুত্রসন্তান হয়েছে। যদিও অ্যান্ডারসন কিন্তু বিস্ফোরক মন্তব্য করে বসলেন। তবে বিরাট এবার নিজেকে সরিয়ে নিলেও, চলতি সিরিজে জিমির পারফরম্যান্স মোটেও আহামরি নয়। গত তিন টেস্টের ছয় ইনিংসে মাত্র ৮ উইকেট নিয়েছেন অ্যান্ডারসন।

[আরও পড়ুন: ৪৮ বছর বয়সে বাবা হলেন শোয়েব, মেয়ের কী নাম রাখলেন ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement