shono
Advertisement

আইপিএলের সেরা কে? কোহলি বেছে নিলেন দুই তারকাকে

ধোনি ও রোহিতের কথা কিন্তু বলেননি কোহলি।
Posted: 03:42 PM Apr 20, 2023Updated: 03:42 PM Apr 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) দেখেছে বিশ্বমানের সব পারফরমারদের। মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা, জশপ্রীত বুমরাহ, ডোয়েন ব্রাভোর মতো তারকারা থাকলেও বিরাট কোহলির (Virat Kohli) চোখে সেরা কে? এভাবে সেরা বেছে নেওয়া কঠিন হলেও বিরাট যে দু’ জনের নাম বলেছেন, তাঁদের মধ্যে নেই ধোনি, রোহিত শর্মারা।

Advertisement

কোহলি যে দু’ জন তারকার নাম বলেছেন, তাঁরা হলেন এবি ডিভিলিয়ার্স (AB de Villiers) ও লাসিথ মালিঙ্গা (Lasith Malinga)। এবিডি-র সঙ্গে কোহলির বন্ধুত্ব দারুণ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে দক্ষিণ আফ্রিকান তারকার সতীর্থ ছিলেন কোহলি। ১৮৪টি আইপিএল ম্যাচে এবিডির রান ৫১৬২। স্ট্রাইক রেট ১৫১.৬৯।

[আরও পড়ুন: অধিনায়ক কোহলির প্রত্যাবর্তন, আরসিবির ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন বিরাট]

 

দ্বীপরাষ্ট্রের বোলার লাসিথ মালিঙ্গা মুম্বই ইন্ডিয়ান্সের হয়েই খেলেছেন আইপিএল। ১২২টি ম্যাচে ১৭০টি উইকেট নিয়েছেন। মালিঙ্গার ইয়র্কার সামলাতে ব্যর্থ হয়েছেন বহু ব্যাটার। কোহলি সেই কারণেই আইপিএলের সেরা হিসেবে এই দুই ক্রিকেটারকে বেছে নিয়েছেন।

এছাড়াও একাধিক প্রশ্নের জবাব দেন কোহলি। তাঁর মতে অম্বাতি রায়ডু সব থেকে আন্ডাররেটেড ব্যাটার। সেরা অলরাউন্ডার হিসেবে কোহলির পছন্দ শেন ওয়াটসন। সুনীল নারিন ও রশিদ খানের মধ্যে সেরা বাছতে বসে কোহলি ভোট দিচ্ছেন রশিদ খানকে। টি-টোয়েন্টি ফরম্যাটে সেরা শট পুল। আইপিএলে সিএসকে দলের বিরুদ্ধে খেলতে পছন্দ করেন বিরাট। কারণ চেন্নাই সুপার কিংসের বিশাল সমর্থন রয়েছে। আর বিশাল সংখ্যক সমর্থকদের সামনে খেলতে পছন্দ করেন যে কোনও পারফরমাররাই।

[আরও পড়ুন: ম্যাঞ্চেস্টার ম্যারাথনে সম্বলপুরী শাড়ি পরে দৌড়! চমকে দিলেন ওড়িশার তরুণী, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement