shono
Advertisement
Virat Kohli

পিছিয়ে কিং খান-রণবীর সিং, ব্র্যান্ড ভ্যালুর নিরিখে দেশের সেরা বিরাট

মহেন্দ্র সিং ধোনি, শচীন তেণ্ডুলকরের মতো ক্রিকেটাররাও রয়েছেন প্রথম দশে।
Published By: Anwesha AdhikaryPosted: 08:13 PM Jun 19, 2024Updated: 08:13 PM Jun 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপ খেলতে ব্যস্ত বিরাট। তার মধ্যেই নয়া পালক যোগ হল ভারতীয় তারকার মুকুটে। ব্র্যান্ড ভ্যালুর নিরিখে দেশের সেরা সেলিব্রিটির শিরোপা পেলেন তিনি। শাহরুখ খান, অক্ষয় কুমারের মতো তারকাকে পিছনে ফেলে দিয়েছেন কিং কোহলি। সবমিলিয়ে ২৫ জন তারকার নাম রয়েছে এই তলিকায়।

Advertisement

'সেলিব্রিটি ব্র্যান্ড ভ্যালুয়েশন' নামক একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে ভারতের তারকাদের অবস্থান। সেখানে দেখা যাচ্ছে, দেশের সবচেয়ে বেশি ব্র্যান্ড ভ্যালু রয়েছে কিং কোহলির (Virat Kohli)। সবমিলিয়ে ২২ কোটি ৮০ লক্ষ ডলারের ব্র্যান্ড ভ্যালু রয়েছে তাঁর। ভারতীয় মুদ্রায় এই অঙ্কটা ১৯০০ কোটি টাকার কাছাকাছি। উল্লেখ্য, ২০২২ সালে এই তালিকায় দ্বিতীয় স্থানে ছিলেন বিরাট। তবে ২০২৩ সালে আবার সেরার তাজ কিং কোহলির মাথায়।

[আরও পড়ুন: বিপক্ষ অধিনায়কের উপরে চড়াও, ম্যাচ জিতিয়েও বড়সড় জরিমানা বাংলাদেশের তারকার

এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন রণবীর সিং। তাঁর ব্র্যান্ড ভ্যালু ২০ কোটি ডলারের কাছাকাছি। ২০২২ সালে অবশ্য় এই তালিকার শীর্ষে ছিলেন তিনি। তৃতীয় স্থানে রয়েছেন শাহরুখ খান। ২০২২ সালে এই তালিকার ১০ নম্বর তাঁর ঠাঁই হয়েছিল। তার পর ২০২৩ সালে পাঠান, জওয়ানের মতো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন তিনি। সেই সাফল্যের জেরে ব্র্যান্ড ভ্যালুর তালিকায় তিন নম্বরে উঠে এসেছেন কিং খান।

ব্র্যান্ড ভ্যালুর তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন আলিয়া ভাট। এই তালিকার প্রথম পাঁচে থাকা একমাত্র মহিলা তিনি। এছাড়াও প্রথম দশে রয়েছেন অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোন অমিতাভ বচ্চন, সলমান খানের মতো বলি তারকারা। মহেন্দ্র সিং ধোনি, শচীন তেণ্ডুলকরের মতো ক্রিকেটাররাও রয়েছেন প্রথম দশে। ব্র্যান্ড ভ্যালুর নিরিখে দেশের ২১তম স্থানে রয়েছেন নীরজ চোপড়া। ২০২৩ সালের নতুন মুখ হিসাবে এই তালিকায় জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ।

[আরও পড়ুন: দুর্দান্ত মাঝমাঠ, শক্তিশালী আক্রমণভাগ! কোপায় এবারও ফেভারিট মেসির আর্জেন্টিনা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'সেলিব্রিটি ব্র্যান্ড ভ্যালুয়েশন' নামক একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে ভারতের তারকাদের অবস্থান।
  • তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন রণবীর সিং। তাঁর ব্র্যান্ড ভ্যালু ২০ কোটি ডলারের কাছাকাছি।
  • ব্র্যান্ড ভ্যালুর তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন আলিয়া ভাট। এই তালিকার প্রথম পাঁচে থাকা একমাত্র মহিলা তিনি।
Advertisement