shono
Advertisement

‘তোমায় পাওয়া সৌভাগ্যের’, বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক পোস্ট কোহলির, এ কী প্রতিক্রিয়া অনুষ্কার!

অনুষ্কা এমন কিছু প্রতিক্রিয়া দেবেন, তা হয়তো অনেকেই প্রত্যাশা করেননি।
Posted: 03:15 PM Dec 11, 2022Updated: 03:34 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে কেটে গেল পাঁচটা বছর। হাতে হাত রেখে ভালয়-মন্দয় বিয়ের পাঁচ বছর পূরণ করে ফেললেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তবে তাঁদের প্রেম যে এভারগ্রিন, বিবাহবার্ষিকীতে কোহলির পোস্টেই মিলল তার প্রমাণ। তবে কোহলির রোম্যান্টিক পোস্টে যে অনুষ্কা এমন কিছু প্রতিক্রিয়া দেবেন, তা হয়তো অনেকেই প্রত্য়াশা করেননি।

Advertisement

২০১৭ সালের ১১ ডিসেম্বর মাসে ইটালিতে বসেছিল বিরুষ্কার বিয়ের আসর। ডেস্টিনেশন ওয়েডিংয়ে হাজির ছিলেন আত্মীয়পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। তারপর থেকে যখনই সোশ্য়াল মিডিয়ায় ধরা দিয়েছেন এই তারকা দম্পতি, রোম্যান্টিক মুডেই দেখা গিয়েছে তাঁদের। ঘুরতে যাওয়া থেকে সন্তান হওয়ার খবর- সবই ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। এবারও পঞ্চম বিবাহবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে (Anushka Sharma) ভালবাসায় ভরিয়ে দিলেন কোহলি।

[আরও পড়ুন: নেদারল্যান্ডস ম্যাচে ‘ঝামেলা’র জের! জিতেও ফিফার শাস্তির মুখে মেসিরা]

নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। যেখানে দেখা যাচ্ছে, হাতে হাত রেখে একে অপরের মাথায় মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে তাঁরা। ক্যাপশনে লিখেছেন, “অনন্ত সফরের পথের পাঁচ বছর অতিক্রান্ত। তোমায় পাওয়া আমার কাছে অত্যন্ত সৌভাগ্যের। আমি তোমায় খুব ভালবাসি।” বিরাট কোহলির (Virat Kohli) এই পোস্টের পরই শুভেচ্ছার বন্যায় ভাসছেন সেলেব দম্পতি। সকলেই অপেক্ষায় ছিলেন, বিরাটের এই পোস্টে কী প্রতিক্রিয়া দেন মিসেস কোহলি। জানেন কী লিখলেন তিনি? অনুষ্কা লিখেছেন, “ঈশ্বরকে ধন্যবাদ যে তুমি পুরনো পোস্টই তুলে ধরোনি।” এরপরই একটি ঠাট্টা ও ভালবাসার ইমোজি দিয়েছেন তিনি। অর্থাৎ মজা করেই যে তিনি এ কথা লিখেছেন, তা বোঝাই যাচ্ছে।

অতীতে বিভিন্ন সাক্ষাৎকারে অনুষ্কার প্রতি ভালবাসা উজার করে দিতে দেখা গিয়েছে বিরাটকে। অনেকবারই বলেছেন, অনুষ্কা তাঁর জীবনে এসে তাঁকে পরিণত, সংযত করেছেন। তাঁর বহু অপূর্ণ স্বপ্ন পূরণ করেছেন। এবার অনুষ্কাকে পেয়ে নিজেকে সৌভাগ্যবান বলেও দাবি করলেন কোহলি।

[আরও পড়ুন: টেট সফল করতে মরিয়া পর্ষদ, পাঁচটি পরীক্ষাকেন্দ্র পরিদর্শনে সভাপতি গৌতম পাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement