shono
Advertisement

আজব কাণ্ড! গোরক্ষপুরের ভোটার তালিকায় বিরাট কোহলির নাম

ব্যাপারটা কী? The post আজব কাণ্ড! গোরক্ষপুরের ভোটার তালিকায় বিরাট কোহলির নাম appeared first on Sangbad Pratidin.
Posted: 04:12 PM Mar 10, 2018Updated: 12:31 PM Sep 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি কি গোরক্ষপুরের বাসিন্দা? কিংবা ভোট দিতে কি তিনি উত্তরপ্রদেশের গোরক্ষপুরে যান? না, এমনটা তো কারও জানা নেই। না জানাটাই স্বাভাবিক। কারণ এই শহরের সঙ্গে তাঁর তেমন কোনও যোগাযোগ নেই। কিন্তু গোরক্ষপুরের লোকসভা নির্বাচনকেন্দ্রের একটি ভোটার স্লিপ তো অন্য কথা বলছে! সেখানে তো স্পষ্ট লেখা ভারত অধিনায়কের নাম। শুধু তাই নয়, এই বিরাট কোহলি যে ক্যাপ্টেন কোহলিই, সে প্রমাণও তো পাওয়া যাচ্ছে তাঁর ছবিতেই। ব্যাপারটা কী?

Advertisement

[আরও বিপাকে শামি, প্রশ্নচিহ্নের মুখে আইপিএল ভবিষ্যৎ]

তিনি দিল্লির ছেলে। বিয়ের পর স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে পাকাপাকিভাবে মুম্বইয়ে থাকছেন। কিন্তু গোরক্ষপুরের সাহাজানওয়া বিধানসভার অন্তর্গত এক নির্বাচনকেন্দ্রে একটি ভোটার স্লিপ নিয়ে ছড়িয়েছে চাঞ্চল্য। যা চোখে দেখা যাচ্ছে, তা কি সত্যি? ৮২২ নম্বরের স্লিপটিতে কোহলির নাম রয়েছে স্পষ্ট। আগামিকাল, রবিবার গোরক্ষপুরে নির্বাচন। ওই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে লড়বেন উপেন্দ্র শুক্লা। তার আগে এমন কাণ্ডে রীতিমতো হকচকিয়ে গিয়েছেন দায়িত্বে থাকা আধিকারিকরা। বুথ-আধিকারিক সুনিতা চৌবে বিষয়টি প্রথম দেখতে পান। সঙ্গে সঙ্গে সিনিয়র আধিকারিকদের খবর দেন। ভোটার তালিকায় RHB2231801 নম্বরে রয়েছে কোহলির নাম। তাও আবার ছবি-সহ। মহকুমা আদালতের বিচারক পঙ্কজ শ্রীবাস্তব জানান, এমন বড় ভুল কীভাবে হল, তা তদন্ত করা হচ্ছে। কার নামের সঙ্গে বিরাটের নাম বদলে গিয়েছে, তাও খতিয়ে দেখা হচ্ছে।

[বিরাটকে সুযোগ দিয়ে চাকরি গিয়েছিল, শ্রীনিবাসনের বিরুদ্ধে বিস্ফোরক বেঙ্গসরকর]

নিদাহাস ট্রফি খেলতে আপাতত শ্রীলঙ্কায় টিম ইন্ডিয়া। যদিও বিরাট বিশ্রামেই রয়েছেন। এমন আজব কীর্তির কথা তাঁর কানে গিয়েছে কিনা, জানা নেই। তবে সোশ্যাল মিডিয়ায় ছবিটি ভাইরাল হতেই নির্বাচন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্তদের তুলোধোনা করছেন নেটিজেনরা। এদিকে, গোরক্ষপুরের পাশাপাশি ফুলপুরেও নির্বাচন রয়েছে। কেশব প্রসাদ মৌর্য উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী হওয়ায় সেই কেন্দ্রে নতুন করে নির্বাচন হবে।

The post আজব কাণ্ড! গোরক্ষপুরের ভোটার তালিকায় বিরাট কোহলির নাম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement