shono
Advertisement

লিটনের আউটের বদলা, কোহলির ওয়েবসাইট হ্যাক করল বাংলাদেশিরা

আইসিসিকে হুমকিও দিয়েছে বাংলাদেশি ক্রিকেট ফ্যানরা। The post লিটনের আউটের বদলা, কোহলির ওয়েবসাইট হ্যাক করল বাংলাদেশিরা appeared first on Sangbad Pratidin.
Posted: 10:10 AM Oct 03, 2018Updated: 10:10 AM Oct 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপ ফাইনালে হারের জ্বালা এখনও মেটেনি বাংলাদেশ সমর্থকদের। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ চলছিল এতদিন। এবার বদলার পথে হাঁটল একদল বাংলাদেশি ক্রিকেট সমর্থক। সিএসআই বাংলাদেশ নামের একটি বাংলাদেশি হ্যাকিং গ্রুপ হ্যাক করল খোদ ভারত অধিনায়ক বিরাট কোহলির ওয়েবসাইট।

Advertisement

[ভারতীয় মহিলা ক্রিকেটারদের অপমান! বিকাশ গুপ্তার রোষের মুখে শ্রীসন্থ]

এশিয়া কাপের ফাইনালে লিটন দাসের বিতর্কিত আউটের বদলা হিসেবে বিরাটের ওয়েবসাইট হ্যাক করল বাংলাদেশি হ্যাকাররা। শুধু হ্যাক করা নয়, বিসিসিআই এবং আইসিসির উদ্দেশ্যে রীতিমতো হুমকি দেওয়া হয়েছে। সাইট হ্যাক করে হ্যাকাররা লিখেছে, আইসিসি যদি গোটা বিশ্বের কাছে ক্ষমা না চায় এবং যে আম্পায়ার লিটন দাসের আউট দিয়েছেন তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা না নেওয়া হয় তাহলে যতবারই বিরাটের ওয়েবসাইট রিকভার করার চেষ্টা করা হোক ততবারই হ্যাক করবে তারা।

ফাইনালে লিটন দাসের বিতর্কিত আউটের পর থেকেই উত্তাল বাংলাদেশ। সোশ্যাল মিডিয়ায় বলাবলি হচ্ছে, ভারতের বিরুদ্ধে খেলা পড়লেই তাদের বিরুদ্ধে অন্যায় করা হচ্ছে। কেন তাদের এই অবিচারের স্বীকার হতে হবে? তিন বছর আগে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালেও ভারত-বাংলাদেশ ম্যাচে রোহিত শর্মার ন্যায্য আউট দেননি আম্পায়ার, এবারেও লিটনকে ভুলভাবে আউট দেওয়া হল বলেই অভিযোগ করছেন বাংলাদেশী ক্রিকেট সমর্থকরা। ফাইনালের পর চারদিন কেটে গেলেও তাদের হতাশা যে এক্কেবারে কমেনি তা বোঝা গেল।

[খুনের হুমকি দিচ্ছেন হাসিন! সশস্ত্র নিরাপত্তারক্ষী চাইলেন শামি]

বিরাটের ওয়েবসাইটটি হ্যাক করেছে বাংলাদেশের হ্যাকার গ্রুপ সিএসআই(সাইবার সিকিউরিটি এন্ড ইন্টলিজেন্স)। সাইটটি হ্যাক করার পর সেখানে লিখে দেওয়া, “হয়েছে ক্রিকেট কী ভদ্রলোকের খেলা নয়? প্রত্যেক টিমের কি সমান অধিকার নেই? ওটা কী করে আউট হয়, সেটা বলা হোক, আপনারা যদি প্রকাশ্যে ক্ষমা না চান, আম্পায়ারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা না গ্রহণ করেন তাহলে যতবারই রিকভারি করা হোক, ততবারই হ্যাক হবে ওয়েবসাইট।”

The post লিটনের আউটের বদলা, কোহলির ওয়েবসাইট হ্যাক করল বাংলাদেশিরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement