shono
Advertisement

গো-বৎসল ফেডেরার, শেহবাগের টুইটে দু’ভাগ নেটিজেনরা

COW : Champion of Wimbledon !! The post গো-বৎসল ফেডেরার, শেহবাগের টুইটে দু’ভাগ নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:43 PM Jul 20, 2017Updated: 12:13 PM Jul 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে তাঁর মুখে কুলুপ। তবে দুনিয়ার অন্যান্য বিষয় নিয়ে টুইটারে একইরকম সক্রিয় বীরেন্দ্র শেহবাগ। সম্প্রতি তিনি টুইটারে রজার ফেডেরারের তিনটি ভিন্ন জায়গার ছবি পোস্ট করেন। প্রতিটি ছবিতে টেনিস কিংবদন্তীর সঙ্গে একটি করে গরু দেখা যায়। তিনটি ছবিতে গরুর মিল বুঝিয়ে বীরু লেখেন, ফেডেরার গরু ভালবাসেন। এটা দেখতে পাওয়া এক দুর্দান্ত অভিজ্ঞতা। শেহবাগের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একপক্ষ এই ছবির জন্য বীরুকে প্রশংসায় ভরিয়েছেন। কেউ কেউ আবার প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে পালটা খোঁচা দিয়েছেন।

Advertisement

[Redmi স্মার্টফোন আজ মিলছে মাত্র ১ টাকায়!]

ভারতীয় দলের কোচের দৌড়ে তাঁকে অন্যতম দাবিদার বলা হচ্ছিল। রবি শাস্ত্রীর ছায়ায় আটকে গিয়ে কোহলিদের হেডস্যার হওয়া হয়নি বীরুর। এখন ছুটি কাটাতে তিনি রয়েছেন কানাডায়। কোচ নির্বাচন নিয়ে নীরব থাকলেও, দুনিয়ার বাকি সব বিষয়ে শেহবাগ একইরকম সাবলীল। গত সপ্তাহে অষ্টমবার উইম্বলডন খেতাব জিতেছেন রজার ফেডেরার। বীরু সাম্প্রতিক টুইটে জুড়েছেন এই টেনিস কিংবদন্তিকে। তিনটি আলাদা জায়গার ফেডেরারের ছবি টুইট করেন শেহবাগ। প্রতিটি ছবিতেই ফেডেক্সকে গরুর সঙ্গে নানা ভঙ্গিমায় দেখা যায়। কোনওটিতে রজার গরুর দুধ দোওয়াচ্ছেন, কখনও গরুর পাশে ফুরফুরে মেজাজে। কোনও ছবিতে কয়েকশো দর্শকের মাঝে গরুকে আদর করছেন সুইস মহাতারকা। ছবির নিচে বীরু লেখেন, গরুকে ভালবাসেন রজার ফেডেরার। দুর্দান্ত ব্যাপার। শেহবাগের এই টুইট দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বীরুর বহু ফলোয়ার এই ছবির জন্য তারকা ব্যাটসম্যানের প্রশংসা করেন। যা নিয়ে একজনের টুইট, নিশ্চয়ই এবার কংগ্রেসিরা ফেডেরারকে বিজেপির এজেন্ট বলবে। একজন লেখেন, ফেডেরার দুর্দান্ত গো-রক্ষক। এক বীরু ফলোয়ারের টুইট, এরপর রাহুল গান্ধি বলবেন টেনিস খেলাটা সাম্প্রদায়িক। তবে সেরা টুইটটি নিত্য আনন্দ নামে এক ব্যক্তির। তিনি লেখেন গরুর পুরো কথা হল চ্যাম্পিয়ন অব উইম্বলডন। অর্থাৎ, COW : Champion of Wimbledon !!

[‘মণিকর্ণিকা’-র সেটে গুরুতর জখম কঙ্গনা, ভর্তি আইসিসিইউ-তে]

টুইটার দুনিয়ার একাংশ এই টুইটে ধন্য ধন্য করলেও, শেহবাগকে নিন্দেও কম শুনতে হয়নি। কেউ লেখেন ফেডেরার এবার বিজেপির টিকিটে লড়বেন। এক টুইট ব্যবহারকারী  ফেডেরারের খাবার টেবিলে গো-মাংসের ছবি তুলে ধরে বোঝানোর চেষ্টা করেন দুটি ছবির মানে এক নয়। কেউ টুইটারে লেখেন আরএসএসের পছন্দ দেশি গরু। ফেডেরারের গরু হালে পানি পাবে না। কালো টাকা নিয়ে খোঁচা দিয়ে কেউ লেখেন এবার সুইস ব্যাঙ্কের পাশে বোধহয় মন্দির তৈরি হবে। তিনটি ছবির মধ্যে একটির কিনারা করতে পেরেছেন নেটিজেনরা। বছর চারেক আগে সুইৎজারল্যান্ডে একটি টেনিস টুর্নামেন্টের আয়োজকরা ফেডেক্সকে গরু উপহার দিয়েছিলেন। তবে সেই গরু এতদিন পরেও যে জাবর কাটতে পারে তা জানতে পারলে বোধহয় রজার ফেডেরারও অবাক হয়ে যাবেন।

 

 

The post গো-বৎসল ফেডেরার, শেহবাগের টুইটে দু’ভাগ নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement