shono
Advertisement

না খেলেও পাকিস্তানকে ধরাশায়ী করলেন শেহবাগ

আসলে সোমবার ছিল শেহবাগের ক্রিকেট জীবনের একটি স্মরণীয় দিন। The post না খেলেও পাকিস্তানকে ধরাশায়ী করলেন শেহবাগ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:02 AM Jan 17, 2017Updated: 09:32 PM Jan 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণেতে ইংল্যান্ডকে ধরাশায়ী করার পর বিরাট কোহলি অ্যান্ড কোম্পানিকে এক্কেবারে অন্য কায়দায় অভিনন্দন জানিয়েছিলেন বীরেন্দ্র শেহবাগ। লিখেছিলেন, “দশগুণ লগান উসুল হয়ে গেল।” সেই টুইট নিয়ে উত্তেজনার রেষ কাটতে না কাটতেই ফের সোশ্যাল মিডিয়ার বাইশ গজে ছক্কা হাঁকালেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান।

Advertisement

এবার তাঁর নিশানায় পাকিস্তান। থুড়ি পাকিস্তান ক্রিকেট দল। আসলে সোমবার ছিল শেহবাগের ক্রিকেট জীবনের একটি স্মরণীয় দিন। ১১ বছর আগে লাহোরে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে ২৫৪ রানের বিরাট ইনিংস গড়ে তাক লাগিয়ে ছিলেন তিনি। সোমবার স্মৃতি ঘেঁটে সেই তথ্যই ফ্যানদের মনে করালেন প্রাক্তন ভারতীয় ওপেনার। ২০০৪-এও চিরপ্রতিদ্বন্দ্বী দলের বোলারদের ঘাম ছুটিয়ে দিয়েছিলেন বীরু। সেবার আবার প্রথম ভারতীয় হিসেবে ৩০০ রানের ক্লাবে ঢুকেছিলেন শেহবাগ। তারপর থেকে ‘সুলতান অফ মুলতান’ নামে পরিচিতি পেয়েছিলেন। নস্টালজিল বীরু এদিন সেই ২০০৬-এর লাহোর টেস্টের একটি ছবি পোস্ট করে মজা করে লিখেছেন, “১১ বছর আগে ‘পাকিস্তানকে ভূত বানিয়েছি’ দিবস সেলিব্রেট করার সুযোগ পেয়েছিলাম।” আর এই টুইটেই ফের নেটিজেনদের প্রিয় ‘টুইটার স্টার’ হয়ে উঠলেন তিনি।

(এবার শচীনের রেকর্ডও ভাঙলেন বিরাট)

(জানেন বিয়েতে কত টাকা পণ নিলেন যোগেশ্বর?)

The post না খেলেও পাকিস্তানকে ধরাশায়ী করলেন শেহবাগ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement