shono
Advertisement
Vi

পুজোয় চুটিয়ে সিনেমা দেখবেন ভাবছেন? আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির Vi

কত টাকার প্ল্যানে কী কী সুবিধা মিলবে?
Published By: Tiyasha SarkarPosted: 08:21 PM Oct 07, 2024Updated: 08:21 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মানে যে শুধুই প্যান্ডেল হপিং তা কিন্তু নয়। অনেকেই পছন্দ করেন এই চারটি দিন বাড়িতে আড্ডা দিয়ে, সিনেমা দেখিয়ে কাটাতে। তাঁদের কথা ভেবেই পুজোর মুখে আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির Vodafone Idea। এবার ২০০ টাকারও কম রিচার্জে পাবেন ১৫ টি ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা। এই প্ল্যান গ্রাহকদের কাছে অত্যন্ত আকর্ষণীয় হবে বলেই মনে করছে সংস্থা।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? Vodafone Idea সূত্রে জানা গিয়েছে, সিনেমা প্রেমীদের কথা ভেবে ১৭৫ টাকার একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে সংস্থা। যাকে বলা হচ্ছে সুপার প্যাক। এই সুপার প্যাক রিচার্জ করলে গ্রাহকরা পাবেন SonyLIV, ZEE5, ManoramaMAX, FanCode, and PlayFlix-সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মে অ্যাক্সেসের সুবিধা। এখানেই শেষ নয়, এই রিচার্জে পাবেন ১০ জিবি মোবাইল ডেটাও। ফলে কোনও নেটওয়ার্ক ইস্যু ছাড়াই দেখতে পাবেন ভিডিও। তাহলে আর দেরি কেন আজই করে ফেলুন রিচার্জ।

প্রসঙ্গত, চলতি বছরের ৩ জুলাই থেকে প্ল্যানের দর বাড়িয়েছে Jio, Airtel ও Vodafone। প্রি-পেইড ও পোস্ট পেইড, সমস্ত প্ল্যানেরই দাম বেড়েছে। ফলে স্বাভাবিকভাবেই গ্রাহকেরা অত্যন্ত বিরক্ত। কেউ কেউ অপারেটর বদলেছেন। এই পরিস্থিতিতে সিনেমাপ্রেমীদের কথা ভেবে আনা ভোডাফোনের এই প্ল্যান গ্রাহকদের কাছে ফের সংস্থার গ্রহণযোগ্যতা বাড়াতে পারে বলে মনে করা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুজো মানে যে শুধুই প্যান্ডেল হপিং তা কিন্তু নয়। অনেকেই পছন্দ করেন এই চারটি দিন বাড়িতে আড্ডা দিয়ে, সিনেমা দেখিয়ে কাটাতে।
  • তাঁদের কথা ভেবেই পুজোর মুখে আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির Vodafone Idea।
  • এবার ২০০ টাকারও কম রিচার্জে পাবেন ১৫ টি ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা। এই প্ল্যান গ্রাহকদের কাছে অত্যন্ত আকর্ষণীয় হবে বলেই মনে করছে সংস্থা।
Advertisement