shono
Advertisement

বিশ্বকাপে প্লে-অ্যাক্টিং নিয়ে এবার নিজেই মশকরা করলেন নেইমার

দেখুন সেই ভিডিও। The post বিশ্বকাপে প্লে-অ্যাক্টিং নিয়ে এবার নিজেই মশকরা করলেন নেইমার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:26 PM Jul 20, 2018Updated: 07:56 PM Jul 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাশিয়া বিশ্বকাপে ফুটবল ছাড়া আলোচনায় আর কোন বিষয়টি বারবার সংবাদের শিরোনামে উঠেছিল? এ প্রশ্নের উত্তর গোটা দুনিয়াই জানে। তা হল নেইমারের চোট। খেলার মাঠে তাঁর বারবার পড়ে যাওয়া নিয়ে কম হাসি-ঠাট্টা হয়নি। গোটা বিশ্বকাপে নিজের পারফরম্যান্সের ১৪ মিনিটই কাটিয়েছেন মাঠে গড়াগড়ি খেয়ে। তবে শুধু মশকরাই নয়, তাঁর প্লে-অ্যাক্টিং নিয়ে সমালোচনাও হয়েছে বিস্তর। রাশিয়ার মহারণ শেষ হয়ে যাওয়ার পরও হঠাতই আবার নেইমারের চোট নিয়ে উঠেছে হাসির রোল। সোশ্যাল মিডিয়ায় এ নিয়েই ভাইরাল হয়েছে একটি ভিডিও। জানেন, এবার নেইমারকে নিয়ে কে তামাশা করেছেন? খোদ ব্রাজিলীয় পোস্টারবয়ই।

Advertisement

[ফের ‘দয়ালু’ রোনাল্ডো, গ্রিসের হোটেল কর্মীদের মোটা বকশিস সিআর সেভেনের]

হ্যাঁ। নিজের কীর্তিতে এবার নিজেই হেসে খুন নেইমার। আর শুধু হাসলেনই না, উলটে কীভাবে পড়ে যেতে হয়, মজা করে তা বাচ্চাদের শেখাতেও দেখা গেল প্যারিস সাঁ জাঁ তারকাকে। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন নেইমার। যেখানে দেখা যাচ্ছে, তাঁর নির্দেশ মেনে একসঙ্গে মাটিতে পড়ে যাচ্ছে একদল শিশু। তারপরই নেইমার বলছেন, একটা ফ্রি-কিক পাওয়া গেল। আর এই শুনে হাসছে সকলেই।

[হোর্ডিংয়ে মোহনবাগানের বানান বিভ্রাট, চাপের মুখে পালটা বাবুন বন্দ্যোপাধ্যায়ের]

কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল ব্রাজিল। তারপর বৃহস্পতিবার প্রথম ভক্তদের সামনে এলেন ব্রাজিলীয় স্ট্রাইকার। নেইমার জুনিয়র ইনস্টিটিউশনের একটি অনুষ্ঠানে বাচ্চাদের সঙ্গে সময় কাটান তিনি। ভিডিওটি সম্পর্কে জিজ্ঞেস করা হলে নেইমার বলেন, মজা করছিলাম। প্রত্যেকেই এই বিষয়টা নিয়ে সমালোচনা করেছে। তবে আমি এটাকে হালকাভাবেই নিচ্ছি। আমি একেবারেই দুঃখিত নই। বাচ্চাদের সঙ্গে সময় কাটানোর সময় হঠাতই মাথায় এল এরকম একটা ভিডিও বানাই। এদিকে রিয়াল মাদ্রিদে তাঁর যোগ দেওয়া নিয়ে জল্পনায় নিজেই দল ঢেলে দিলেন নেইমার। জানিয়ে দিলেন, প্যারিসের ক্লাবেই থাকবেন তিনি।

The post বিশ্বকাপে প্লে-অ্যাক্টিং নিয়ে এবার নিজেই মশকরা করলেন নেইমার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement