shono
Advertisement

নাচতে নাচতে এলেন কনে, কোমর দোলালেন বরও, প্রকাশ্যে হার্দিকের বিয়ের ভিডিও

অতিথি তালিকায় কারা ছিলেন?
Posted: 10:39 AM Feb 15, 2023Updated: 10:39 AM Feb 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের মরশুম। ভালবাসার দিন। তাই ভালবাসার উদযাপনটা একটু স্পেশ্যালভাবেই করলেন টিম ইন্ডিয়ার অল-রাউন্ডার তথা ভারতীয় টি-২০ দলের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। রাজস্থানের উদয়পুরে ঝকঝকে অনুষ্ঠানে ‘দ্বিতীয়’বার বিয়ে করলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। পাত্রী অবশ্য বদলায়নি। নিজের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের (Natasa Stankovic ) সঙ্গেই ফের চারহাত এক হল হার্দিকের।

Advertisement

হার্দিক-নাতাশার দ্বিতীয় বিয়েটা হল খ্রিস্টান রীতি মেনে। সাদা গাউন পরে কনের বেশে মোহময়ী দেখাচ্ছিল নাতাশাকে। কনে বেশে তিনি বিয়ের আসরে এলেন নাচতে নাচতে। স্ত্রীর নাচ দেখে নিজেকে ধরে রাখতে পারেননি হার্দিকও (Hardik Pandya)। কোমর দুলিয়েছেন তিনিও। উদয়পুরের নামি প্যালেসে বিয়ের সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

[আরও পড়ুন: প্রেমের সপ্তাহে বিকোল ১ কোটি, ভিন রাজ্যেও সেরা বাংলার লাল গোলাপ]

জাঁকজমকের বিয়ের অনুষ্ঠানে মূলত দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়রা উপস্থিত ছিলেন। হার্দিক-নাতাশা দু’জনেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিয়ের ছবি পোস্ট করেছেন। ছেলে অগস্ত্যও মা-বাবার বিয়েতে সেজেছিল সুন্দর করে। সেই ছবিগুলিও মন কাড়ছে নেটিজেনদের। শোনা যাচ্ছে, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা এবং কে এল রাহুল-আথিয়া শেট্টির জুটিও উপস্থিত ছিলেন হার্দিকের বিয়েতে। যদিও তাঁদের কোনও ছবি এখনও প্রকাশ্যে আসেনি।

[আরও পড়ুন: রাজ্যপাল-নন্দিনী অচলাবস্থা অব্যাহত, রাজভবনের আধিকারিকদের ‘ক্লাস’ নিলেন পরামর্শদাতারা]

হার্দিক-নাতাশার প্রেম কাহিনী পুরনো। ২০১৭ সাল প্রথম দেখা হার্দিক-নাতাশার। মুম্বইয়ের একটি অনুষ্ঠানে নাতাশার নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন হার্দিক। তারপর এক বন্ধুর মাধ্যমে নাতাশার সঙ্গে দেখা হয় হার্দিকের। বছর দুই লুকিয়ে প্রেম করার পর ২০২০ সালে গোয়ায় এক ছোট্ট অনুষ্ঠান করে বিয়ে হয় তাঁদের। পরের বছরই জন্ম হয় ছেলে অগস্ত্যর। শুরু থেকেই বড় করে আরেকবার বিয়ে করার ইচ্ছা ছিল এই পাওয়ার কাপলের। আসলে প্রথমবার সবটাই হয়েছিল বড্ড তাড়াহুড়োয়। এবার তাই পরিকল্পনা করে মেগা বিয়ের সেলিব্রেশন করলেন তাঁরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement