shono
Advertisement

আচমকা জলপ্রপাতে স্নান! বাহুবলী অবতারে ধরা দিলেন ধোনি

দেখে নিন সেই ভিডিও। The post আচমকা জলপ্রপাতে স্নান! বাহুবলী অবতারে ধরা দিলেন ধোনি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:09 PM Aug 12, 2018Updated: 06:39 PM Aug 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারহিট ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ছবির সেই দৃশ্যটি মনে আছে? যেখানে ঝর্ণার মধ্যে দিয়ে এগিয়ে যাচ্ছিল বাহুবলী। আর তার উন্মুক্ত শরীর ভিজে যাচ্ছিল ঝর্ণার জলে? সেই দৃশ্যের কথাই যেন মনে করিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি। খানিকটা বাহুবলী রূপেই এবার ধরা দিলেন তিনি।

Advertisement

[টিম ইন্ডিয়ার খাবারের মেনুতে গোমাংস কেন? বিতর্কের ঝড় নেটদুনিয়ায়]

ব্যাপারটা কী? ছবির জগতে পা রাখছেন নাকি? এমন প্রশ্ন মনে এলে তা উড়িয়ে দিন। কারণ তেমন কিছুই হচ্ছে না। তবে রবিবার ইনস্টাগ্রামে একটি স্লো-মোশান ভিডিও পোস্ট করেছেন মাহি। আর সেখানেই এক্কেবারে অন্য ধোনিকে দেখা গেল। ঝর্ণার জলে স্নান করছেন তিনি। পাহাড় থেকে জলপ্রপাতের জল এসে সোজা পড়ছে তাঁর মাথায়। তারপর ভিজিয়ে দিচ্ছে ধোনির পেশিবহুল শরীর। ভিডিওটি পোস্ট করে ধোনি মজা করে লিখেছেন, বিনামূল্যে হেড ম্যাসাজ হয়ে গেল।

তবে এই প্রথম যে তিনি এমনটা করলেন তা নয়। ক্যাপ্টেন কুল জানান, রাঁচির আশেপাশেই তিনটে জলপ্রপাত রয়েছে। বছর দশেক আগেও ইচ্ছামতো বাড়ির কাছের জলপ্রপাতে পৌঁছে যেতে পারতেন। স্নান সারতেন। এখন তেমনটা আর হয়ে ওঠে না। কিন্তু এক দশক পর আবার জলপ্রপাতে স্নান করে পুরনো স্মৃতি মনে পড়ে গেল তাঁর। ভিডিওতে তাঁর মুখ না দেখা গেলেও ঝর্ণার নিচে ফের স্নান করে তিনি যে কতটা তৃপ্ত তা খুব সহজেই বোঝা যায়।

[দেশের স্বার্থ সবার আগে, ‘বন্ধু’ ইমরানের শপথ মঞ্চে থাকছেন না গাভাসকর]

২০১৪ সালে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ভারতীয় দলের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক ধোনি। তারপর থেকে টিম ইন্ডিয়ার দায়িত্ব সামলাচ্ছেন বিরাট কোহলি। আপাতত যিনি লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে কঠিন লড়াইয়ের মুখোমুখি। উলটোদিকে এটাই বিশ্রামের সময় ধোনির। পরিবার ও বন্ধুদের সঙ্গে রাঁচিতেই সময় কাটাচ্ছেন তিনি। সম্প্রতি ইংল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে ধীর গতির ব্যাটিংয়ের জন্য সমালোচিত হয়েছিলেন মাহি। তবে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন ক্যাপ্টেন কোহলি। দলে যে এখনও তাঁর উপস্থিতি অনেকটাই জরুরি, তা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন বিরাট।

The post আচমকা জলপ্রপাতে স্নান! বাহুবলী অবতারে ধরা দিলেন ধোনি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement