shono
Advertisement

সাহায্য করতে গিয়ে বৃদ্ধার গালি খেলেন প্রিয়াঙ্কা চোপড়া!

ঘটনাটা কী? গালাগালির বহরে কেন থমকে গেলেন নায়িকা? The post সাহায্য করতে গিয়ে বৃদ্ধার গালি খেলেন প্রিয়াঙ্কা চোপড়া! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:46 PM Nov 14, 2016Updated: 06:16 PM Nov 14, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সে প্রায় বছরখানেক আগের কথা। সদ্য তখন হলিউডে কাজ করা শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিখ্যাত হচ্ছেন, সাক্ষাৎকারে বলছেন তাঁর হরেক হলিউড অভিজ্ঞতার কথা। সেরকমই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন প্রিয়াঙ্কা, তিনি হলিউডে বর্ণবিদ্বেষেরও শিকার হয়েছিলেন।
তার পর যদিও ছবিটা বদলে গেল একটু একটু করে। তুমুল জনপ্রিয়তা অর্জন করলেন প্রিয়াঙ্কা চোপড়া। তা বলে এক ভারতীয়র কৃতিত্বে বেশ কিছু মার্কিন নাগরিকের যে গাত্রদাহ হল না, তা নয়। এই তো কিছু দিন আগেই এক টক শো-তে ছোট করার চেষ্টা চালানো হয়েছিল নায়িকাকে। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, তিনি হলিউডে আসার আগে থেকেই ইংরেজি বলতে পারতেন কি না!
সে সব পেরিয়ে এসে এবার ওদেশে এক বৃদ্ধার গালাগালির মুখে পড়লেন প্রিয়াঙ্কা। দোষের মধ্যে তিনি শুধু ওই বৃদ্ধাকে সাহায্য করার চেষ্টা করেছিলেন। নিজেই সম্প্রতি এক সাক্ষাৎকারে ঘটনাটার কথা জানিয়েছেন নায়িকা।
হয়েছে কী, একবার যাতায়াতের পথে বিমানবন্দরে নায়িকা দেখেন বেশ কিছু ব্যাগ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন এক বৃদ্ধা। প্রিয়াঙ্কা তখন তাঁকে সাহায্য করার জন্য এগিয়ে যান। জানতে চান, তিনি একটা-দুটো ব্যাগ বয়ে দেবেন কি না! আর তাতেই আত্মসম্মানে আঘাত লাগে বৃদ্ধার! তিনি বেশ কড়া করেই বকে দেন নায়িকাকে। এও জানিয়ে দেন, বয়স হয়েছে বলেই যে তাঁকে যুবতীর সাহায্য নিতে হবে, তার কোনও মানে নেই!
প্রিয়াঙ্কার নিজের মুখ থেকেই শুনে নিতে পারেন ব্যাপারটা! নিচের ভিডিওয় ক্লিক করে! দেখুন, কেমন অপ্রস্তুত হয়েছেন নায়িকা!

Advertisement

The post সাহায্য করতে গিয়ে বৃদ্ধার গালি খেলেন প্রিয়াঙ্কা চোপড়া! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement