shono
Advertisement

ক্যাটরিনার ঘুমের সুযোগ তুললেন কীভাবে রণবীর, ফাঁস হল ভিডিওয়!

জগ্গা জাসুস ছবির ট্রেলারে ক্যাটরিনার সঙ্গে কী কী করছেন রণবীর, দেখে নিন ক্লিক করে! The post ক্যাটরিনার ঘুমের সুযোগ তুললেন কীভাবে রণবীর, ফাঁস হল ভিডিওয়! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:44 PM Dec 20, 2016Updated: 01:38 PM Dec 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উঁহু! পিকচার এখনও শুরুই হয়নি। সে প্রযোজনা সংস্থার নাম যতই পিকচারশুরু হোক না কেন! তা, রণবীর কাপুর আর অনুরাগ বসুর সেই প্রযোজনা সংস্থার তরফ থেকে অবশেষে মুক্তি পেল জগ্গা জাসুস-এর প্রথম ট্রেলার। সেই জগ্গা জাসুস, যার কাজ শুরু করেছিলেন অনুরাগ বসু ঠিক বরফি ছবির পরেই!

Advertisement


বরফি মানে একটা দীর্ঘ সময়ের ব্যবধান। ২০১২ সালে মুক্তি পেয়েছিল বরফি। তার পর ঘোষণা করেন অনুরাগ আর রণবীর এই ছবির কথা। তার পর অনেক জলই বয়ে গেল সময়ের খাতে। সম্পর্ক ভাঙল ক্যাটরিনা এবং রণবীরের। ফলে, ছবির কাজও শেষ হতে হতে দেরি হয়ে গেল অনেকটা!


যাই হোক, ছবির ট্রেলার দেখে বোঝার উপায় নেই যে ক্যাটরিনা-রণবীরের সম্পর্কটা এখন অনেকটা শীতল হয়ে গিয়েছে। অনুরাগ বেশ যত্ন করেই সাজিয়েছেন তাঁর ছবির প্রতিটি ফ্রেম। সেই ফ্রেমে সম্পর্কের খুব অন্যরকম এক সমীকরণ ধরা দিয়েছে নায়ক-নায়িকার মধ্যে। তা আবিষ্কার করার জন্যে ক্লিক করে দেখুন ভিডিওটা।


তবে যত্ন নিয়ে ছবি বানালেও বরফির হ্যাংওভার লেগে রয়েছে জগ্গা জাসুস-এর গায়ে। ছবির ট্রেলার দেখলেই বোঝা যাবে সেটা। আপাতত যে ট্রেলারটা মুক্তি পেয়েছে সেটায় কোনও সংলাপ নেই। স্রেফ একটা সিগনেচার টিউনের সঙ্গে পর পর ধরা দিচ্ছে দৃশ্যরা। যার সঙ্গে বেশ মিল আছে বরফির মেজাজের!


যাই হোক, বরফির সাফল্যই তো শেষ পর্যন্ত এই ছবির মধ্যে দিয়ে উদযাপন করতে চাইছেন রণবীর আর অনুরাগ। কাজেই একটু-আধটু মিল থাকলে ক্ষতি নেই! এমনকী বাঙালি অভিনেতা নেওয়ার ব্যাপারে্ও। বরফিতে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্তকে। আর জগ্গা জাসুস-এ দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। ছবির ট্রেলারে তাঁর পারফরম্যান্স রীতিমতো সাড়া জাগিয়েছে।

এই ছবিতে ক্লিক করলেই দেখতে পাবেন ছবির ট্রেলার

ঠিক উপরের ছবিতে ক্লিক করে দেখে নিন ট্রেলারটা। তার পর বাকি বিচার দর্শক হিসাবে আপনার! সব ঠিক থাকলে ২০১৭ সালের ৭ এপ্রিল প্রেক্ষাগৃহের মুখ দেখবে ছবিটি।

The post ক্যাটরিনার ঘুমের সুযোগ তুললেন কীভাবে রণবীর, ফাঁস হল ভিডিওয়! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement