shono
Advertisement

বিমানকর্মীকে প্রকাশ্যে ২৫ বার চপ্পল দিয়ে পেটালেন শিব সেনা সাংসদ

তাঁর কাণ্ড দেখুন ক্লিক করে- The post বিমানকর্মীকে প্রকাশ্যে ২৫ বার চপ্পল দিয়ে পেটালেন শিব সেনা সাংসদ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:03 AM Mar 23, 2017Updated: 01:37 PM Dec 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপরাধ বলতে শুধুমাত্র আসন বদল করা হয়েছিল তাঁর। তার জন্য এয়ার ইন্ডিয়ার বিমানকর্মীকে চপ্পলপেটা করলেন শিব সেনা সাংসদ। রবীন্দ্র গায়কোয়াড় নামে এই সাংসদ সংবাদমাধ্যমের কাছে ফলাও করে চপ্পলপেটা করার কথা বললেনও। এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে সর্বত্র। একজন জনপ্রতিনিধি হয়ে কীভাবে এমন ঘৃণ্য কাজ তিনি করতে পারেন, তাই নিয়ে প্রশ্ন তুলছেন সবাই। কিন্তু নিজের কৃতকর্মে বিন্দুমাত্র লজ্জিত না হয়ে চরম মেজাজে ধরা পড়লেন এই সাংসদ। এমনকী সাংবাদিকের সঙ্গেও দুর্ব্যবহার করতে পিছপা হলেন না তিনি।

Advertisement

জানা গিয়েছে, পুণে থেকে দিল্লি যাওয়ার জন্য এয়ার ইন্ডিয়ার বিমানে একটি বিজনেস ক্লাস টিকিট বুক করেছিলেন রবীন্দ্র। কিন্তু পরে তাঁকে জানানো হয়, কিছু সমস্যার জন্য তাঁকে ইকোনমি ক্লাসে আসন দেওয়া হচ্ছে। তাতেই নারাজ সাংসদ। এবং দিল্লি পৌঁছনোর পরও তিনি বিমান থেকে নামতে অস্বীকার করেন। বিমানের মধ্যেই গোলমাল করতে শুরু করেন তিনি। হই-হট্টগোলের মধ্যে এক বিমানকর্মী তাঁকে নামতে বললে, ২৫ বার নিজের চপ্পল দিয়ে পেটান বলে জানিয়েছেন সাংসদ নিজে। তাঁর বক্তব্য, ‘ওই আধিকারিক অভব্যতা করেছিল বলে তাঁকে মেরেছি। ২৫ বার চপ্পল দিয়ে মেরেছি। আমি শিব সেনার সাংসদ, বিজেপির নই যে অভদ্রতা সহ্য করব।’ অন্যদিকে, আহত বিমানকর্মীর অভিযোগ, সাংসদ তাঁকে সবার সামনে হেনস্তা করেছেন। চপ্পল দিয়ে মেরেছেন, এমনকী তাঁর চশমাও ভেঙে দিয়েছেন।

জানা গিয়েছে, একটি কমিটি গঠন করা হয়েছে ঘটনা খতিয়ে দেখার জন্য। এয়ার ইন্ডিয়ার তরফ থেকে একটি এফআইআরও দায়ের হয়েছে। সাংসদের কৃতকর্ম তাঁর মুখ থেকেই শুনুন-

The post বিমানকর্মীকে প্রকাশ্যে ২৫ বার চপ্পল দিয়ে পেটালেন শিব সেনা সাংসদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement