shono
Advertisement

শেষ দিনের প্রচারে ঝড় তুলতে নন্দীগ্রামে রোড শো করবেন অমিত শাহ

৩০ মার্চ নন্দীগ্রামে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
Posted: 11:48 AM Mar 27, 2021Updated: 12:06 PM Mar 27, 2021

রূপায়ণ গঙ্গোপাধ্যায়, নন্দীগ্রাম: দ্বিতীয় দফায় ১ এপ্রিল ভোট নন্দীগ্রামে (Nandigram)। তার আগে প্রচারের শেষ দিনে ৩০ মার্চ নন্দীগ্রামে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। মঙ্গলবার সেখানে তিনি বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সমর্থনে রোড শো (Road Show) করবেন। উপস্থিত থাকতে পারেন রাজ্য বিজেপির (BJP) নেতারা। অমিত শাহের রোড শো ঘিরে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে নন্দীগ্রামে।  শাহের সভা ঘিরে তৎপরতা শুরু হয়ে গিয়েছে পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) বিজেপি নেতা কর্মীদের মধ্যে।

Advertisement

[আরও পড়ুন: ‘রেকর্ড সংখ্যায় ভোট দিন’, প্রথম দফার ভোটারদের আরজি প্রধানমন্ত্রীর]

নন্দীগ্রাম যে এখন সবার কাছেই পাখির চোখ তা নবান্ন অভিযানে বার বার প্রমাণ করেছে শাসক থেকে বিরোধী সবাই। বাংলার ক্ষমতা দখলের লড়াইয়ে নন্দীগ্রাম এখন ভরকেন্দ্র। সেখানে কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজি নয় তা বুঝিয়ে দিচ্ছে তৃণমূল থেকে বিজেপি বা সংযুক্ত মোর্চা। তৃণমূলের তরফে যেমন তারকা প্রচারকদের দিয়ে বারে বারে সভা করা হয়েছে, তেমনই বিজেপি নেতারাও বার বার নন্দীগ্রামে ছুটে গিয়েছেন। শুভেন্দু অধিকারী রাজ্যের অন্য জায়গায় প্রচারের পাশাপাশি নন্দীগ্রামের এলাকায় প্রতিদিনই ছোট ছোট সভা করেছেন। কিন্তু নন্দীগ্রামে প্রচারে শেষ দিন অর্থাৎ ৩০ মার্চ সেই প্রচার সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে চাইছে বিজেপিও। যে কোনও মূল্যে নন্দীগ্রাম জিততে মরিয়া যুযুধান তৃণমূল এবং বিজেপি।

অমিত শাহের প্রচারে নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী যে মমতা বন্দ্যোপাধ্যায় আক্রমণের মূল লক্ষ্য হবেন তা বলাই বাহুল্য। শাহি প্রচারে দুর্নীতি, কর্মসংস্থান-সহ একাধিক ইস্যুতে সরাসরি মমতাকেই আক্রমণ করা হবে বলেই মনে করছেন স্থানীয় নেতারা।

[আরও পড়ুন: তৃণমূলে ভোট দিলেও পড়ছে বিজেপিতে! অভিযোগ তুলে কাঁথিতে তুমুল বিক্ষোভ স্থানীয়দের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার