shono
Advertisement

‘বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে’, দিলীপ ঘোষের হুমকিতে বিতর্কের ঝড়

শনিবার কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হয়েছে শীতলকুচির চার যুবকের।
Posted: 12:40 PM Apr 11, 2021Updated: 02:28 PM Apr 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতলকুচি কাণ্ডে তোলপাড় রাজ্য-রাজনীতি। এই পরিস্থিতিতে ফের হুমকি দিয়ে বিতর্কে জড়ালেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বরানগরের সভা থেকে রাজ্য বিজেপির সভাপতি বললেন, “বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।” বিজেপি সাংসদের এহেন আচরণে ক্ষোভে ফুঁসছে আমজনতা। 

Advertisement

শনিবার ভোট দিতে গিয়ে কেন্দ্রীয় বাহিনী এলোপাথারি গুলিতে রক্তাক্ত হন বহু তৃণমূল কর্মী। আহতদের তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা চার যুবককে মৃত বলে ঘোষণা করে। মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। বিকেলেই শিলিগুড়ি পৌঁছে যান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পরিস্থিতি বিবেচনা করে কোচবিহার জেলায় রাজনৈতিক ব্যক্তিত্বদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে নির্বাচন কমিশন (Electioon Commission)। ফলে বাধ্য হয়ে রবিবার ভিডিও কলে মৃতদের পরিবারের সঙ্গে কথা বলেন তৃণমূল নেত্রী। এই ঘটনার নিন্দায় সরব হয়েছে সব মহল। বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন। অমিত শাহের নির্দেশেই এই ‘গণহত্যা’ বলে দাবি করেছেন মমতা। এই পরিস্থিতিতেই বিস্ফোরক দিলীপ।  

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর সভা থেকে ফিরতেই বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি, প্রতিবাদে পথ অবরোধ]

রবিবার বরাহনগরের সভা থেকে হুমকির সুরে দিলীপ ঘোষ বললেন, “সকলে ভোট দিতে যাবেন। কেউ যদি বাধা দেয়, কোনও কথা শুনবেন না। আমরা সব দেখে নেব। মাথায় রাখবেন কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।” বিজেপি সাংসদের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই বিতর্কের ঝড় উঠেছে। দিলীপ ঘোষের এহেন আচরণের তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। 

[আরও পড়ুন: ভাটপাড়া থেকে উদ্ধার প্রচুর কৌটো বোমা-গুলি, রাতভর বোমাবাজিতে উত্তপ্ত সিউড়ির গ্রামও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার