shono
Advertisement

উত্তরবঙ্গ থেকে ফিরেই সোজা রিষড়া গেলেন রাজ্যপাল, পুলিশের সঙ্গে অশান্ত এলাকা পরিদর্শন

পুলিশ কমিশনার ও রেল আধিকারিকদের সঙ্গে কথা বলেন সি ভি আনন্দ বোস।
Posted: 01:01 PM Apr 04, 2023Updated: 02:29 PM Apr 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্য়ের সাংবিধানিক প্রধান তিনি। রাজ্যের আইনশৃঙ্খলা বিঘ্নিত হলে তিনি তো উদ্বিগ্ন হবেনই। হাওড়া, রিষড়ায় রামনবমীর (Ram Navami) মিছিল ঘিরে যে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়েছে গত কয়েকদিন ধরে, সেই উদ্বেগ এতটাই তোলপাড় করেছে তাঁকে, নিজে পরিস্থিতি না দেখা পর্যন্ত বোধহয় স্থির থাকতে পারছিলেন না। সেই কারণে উত্তরবঙ্গ সফর কাটছাঁট করেই মঙ্গলবার কলকাতায় (Kolkata) ফিরেছেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস (C V Anand Bose)। আর দমদম বিমানবন্দর থেকেই সোজা তিনি গাড়িতে চলে গেলেন রিষড়া। 

Advertisement

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ রাজ্যপাল পৌঁছে যান রিষড়ায় (Rishra)। যেখানে সোমবার রাতে নতুন করে অশান্তি ছড়িয়েছিল, সেই ৪ নং রেলগেটের কাছে যান। সেখান তাঁর সঙ্গে ছিলেন চন্দননগরের পুলিশ কমিশনার (CP) অমিত পি জাভালগি। কোথায় কী ঘটেছে, কেমন পরিস্থিতি – এই সমস্ত খুঁটিনাটি রাজ্যপাল জানতে চান। পুলিশ কমিশনারও তাঁকে রিপোর্টের আকারে বিস্তারিত জানান। 

[আরও পড়ুন: শক্তিগড় শুটআউট: খালি হাতে ফেরাতেন না কাউকে! সমাজসেবী হতে রাজনীতির আশ্রয়ে রাজু]

পুলিশ আধিকারিকদের পর রাজ্যপাল রেলের অফিসারদের সঙ্গে দেখা করেন। সোমবার রাতে নতুন করে ছড়ানো অশান্তির জেরে হাওড়া-বর্ধমান শাখায় রেল চলাচল বন্ধ হয়ে গিয়েছিল।  আজ সকাল থেকে যদিও তা স্বাভাবিক হয়েছে। এই বিষয়টি নিয়ে রাজ্যপাল রেল আধিকারিকদের কাছে জানতে চান। তাঁরাও যা যা ঘটেছে, সব জানান। 

[আরও পড়ুন: নাইট শিবিরে বড় ধাক্কা, গোটা আইপিএল থেকেই ছিটকে গেলেন শাকিব, অনিশ্চিত লিটনও!]

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে কড়া বার্তা দেন রাজ্যপাল। বলেন, ”দুষ্কৃতীদের কোনওভাবেই ছাড়া যাবে না। তারা আইন হাতে তুলে নেবে, তা মোটেই বরদাস্ত নয়। আমরা সবাই মিলে শান্তি প্রতিষ্ঠা করব। কেন্দ্র ও রাজ্যের আলাদা রাজনৈতিক কারণে যেন রাজ্যের মানুষ যেন অশান্তির মধ্যে না পড়েন।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার