shono
Advertisement

WB Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের আগে ফের অশান্ত মুর্শিদাবাদ, বোমা বাঁধার সময় মৃত্যু যুবকের

এদিকে, কংগ্রেস-তৃণমূল বোমাবাজিতে রণক্ষেত্র রানিনগর।
Posted: 11:23 AM Jun 24, 2023Updated: 12:56 PM Jun 24, 2023

কল্যাণ চন্দ্র ও অতুলচন্দ্র নাগ: পঞ্চায়েত নির্বাচনের আগে ফের অশান্ত মুর্শিদাবাদ। বেলডাঙায় বোমা বাঁধার কাজ চলার সময় মৃত্যু এক যুবকের। মৃতের নাম আলিম শেখ। ভোটের (WB Panchayat Poll) সময় এলাকায় সন্ত্রাস তৈরির উদ্দেশে ওই বোমা তৈরি হচ্ছিল বলে দাবি এলাকাবাসীর।

Advertisement

মৃত আলিম শেখ, মুর্শিদাবাদের বেলডাঙার কাপাসডাঙার বাসিন্দা। স্থানীয়দের দাবি, শনিবার সকাল থেকে মজ্যেমপুরে এলাকার একটি পাটের জমিতে বোমা বাঁধছিল বেশ কয়েকজন দুষ্কৃতী। সেই সময় হঠাৎ করেই বিস্ফোরণ হয়। স্থানীয়রা বিকট শব্দ শুনে আতঙ্কিত হয়ে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বেলডাঙা থানার পুলিশ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় এক দুষ্কৃতীকে। বাকিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ২০টি বোমাও উদ্ধার করা হয়েছে।

[আরও পড়ুন: কালীমন্দিরে সায়নীর পুজো দেওয়া নিয়ে কুরুচিকর পোস্ট, গ্রেপ্তার গলসির BJP প্রার্থী]

ওই যুবককে বেলডাঙা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ততক্ষণে সব শেষ। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে আলিম শেখের। ভোটের আগে এলাকায় সন্ত্রাস ছড়ানোর উদ্দেশে বোমা বাঁধার কাজ চলছিল বলেই দাবি স্থানীয়দের। এই ঘটনায় তুঙ্গে রাজনৈতিক চাপানউতোর। কংগ্রেসের দাবি, তৃণমূলই ভাড়া করা দুষ্কৃতী দিয়ে বোমা বাঁধার কাজ করা হচ্ছিল। যদিও তৃণমূল সেই অভিযোগ নস্যাৎ করেছে। গোটা ঘটনার দায় কংগ্রেসের উপরেই চাপিয়েছে ঘাসফুল শিবির।

এদিকে, শুক্রবার রাত থেকে তৃণমূল ও কংগ্রেসের বোমাবাজিতে উত্তপ্ত রানিনগরের গোধনপাড়া। শুক্রবার রাতে চায়ের দোকানে বসে গল্প করছিলেন তৃণমূলের লোকজন। অভিযোগ, সেই সময় পিছন থেকে কংগ্রেস কর্মী-সমর্থকরা অতর্কিতে ঘাসফুল শিবিরের উপর আক্রমণ করে। যা নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় দুই তৃণমূল কর্মী জখম হয়েছেন। পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। 

[আরও পড়ুন: ভোটে বীরভূমে অশান্তির চেষ্টা? বাড়িতে বোমা বাঁধার সময় হাতেনাতে গ্রেপ্তার জোট প্রার্থী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার